Home Featured RASUGULLA: বিয়েবাড়িতে রসগোল্লা না পাওয়ায় বর ও কনেপক্ষের মধ্যে অশান্তি, মৃত ১

RASUGULLA: বিয়েবাড়িতে রসগোল্লা না পাওয়ায় বর ও কনেপক্ষের মধ্যে অশান্তি, মৃত ১

by Silpika Chatterjee

মহানগর ডেস্কঃ বিয়েবাড়িতে মেলেনি রসগোল্লা। সেই নিয়েই প্রথমে বর ও কনেপক্ষের বচসা। এরপরে তা রক্তারক্তির পর্যায়ে পৌঁছে যায়। ঘটনায় এক ব্যক্তির মৃত্যুও হয়। গোটা ঘটনায় জখম হন ছয় জন। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রার ইতমাদপুর এলাকায়। বিয়ে বাড়িতে দুই পক্ষের বচসা যে রক্তারক্তিতে পরিণতি পেতে পারে, যোগী রাজ্যের ইতমাদপুর এলাকার একটি বিয়েবাড়ির ঘটনা সকলকে হতবাক করে দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ইতমাদপুরের খান্দোলির বাসিন্দার দুই ছেলে-মেয়ের বিয়ে ছিল চলতি সপ্তাহের বুধবার। স্থানীয় বিনায়ক ভবনে ছিল বিয়ের অনুষ্ঠান। নির্বিঘ্নেই শেষ হয়েছিল বিয়ে। কনেপক্ষের আয়োজন করা খাবারের ব্যবস্থাপনা নিয়ে অসন্তোষ প্রকাশ করে বরপক্ষ। খাবার পাতে রসগোল্লা কম পড়ায় অসন্তোষ প্রকাশ করে বরপক্ষ। আর তা নিয়ে কনেপক্ষের লোকের সঙ্গে বচসা বাধিয়ে দেয় তাঁরা। সেই বচসাই হাতাহাতিতে পরিণত হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, হাতাহাতি এমনও পর্যায়ে পৌঁছায় যে দুই পক্ষ একে অপরের দিকে খাবারের প্লেট ছুঁড়তে থাকে। এই সময় বরপক্ষের এক ব্যক্তি ছুরি হাতে ঝাঁপিয়ে পড়ে কনেপক্ষের একজনের উপর। তাঁকে আঘাত করা হয়। ঘটনায় গুরুতর আহত হন ২২ বছরের এক তরুণ। এরপরে হাসপাতালে নিয়ে যাওয়ার পরে ওই তরুণের মৃত্যু হয় বলে জানা গেছে। বিয়ে বাড়িতে দুই পক্ষের এই হাতাহাতির ঘটনায় জখম হন ৬ জন। আহতরা স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র চিকিৎসাধীন।

বিয়েবাড়িতে ধুন্ধুমার কাণ্ডের খবর পেয়ে ছুটে আসে পুলিশের একটি দল। শেষপর্যন্ত পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। মৃতর পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হয়েছে। ফরেন্সিক দল ঘটনাস্থল থেকে নমুনা ও প্রমাণ সংগ্রহ করেছে বলেও জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

You may also like