Shrikant Shinde: ‘খুব ভালো চলচ্চিত্রের গল্প লিখতে পারেন রাউত’, মন্তব্য শিন্ডে পুত্রের

91
Shrikant Shinde: 'খুব ভালো চলচ্চিত্রের গল্প লিখতে পারেন রাউত', মন্তব্য শিন্ডে পুত্রের

মহানগর ডেস্ক: দিন দিন মহারাষ্ট্রের রাজনৈতিক পরিস্থিতি আরও উত্তাল হয়ে উঠছে। এই রাজনৈতিক অস্থিরতার মাঝেই সঞ্জয় রাউতের (Sanjay Raut) দিকে তোপ দেগেছেন শিন্ডে পুত্র শ্রীকান্ত শিন্ডে (Shrikant Shinde)। তাঁর বক্তব্য, “শিবসেনা নেতা এমন গল্প তৈরি করেন যা, একটি চলচ্চিত্রের জন্য উপযুক্ত”। সোমবার থানের মিউনিসিপ্যাল কর্পোরেশনের অফিসের বাইরে কিছু শিন্ডের সমর্থক রাউতের কুশপুত্তলিকা পুড়িয়েছেন।

রাউতের কুশপুত্তলিকা পোড়ালেন বিদ্রোহী সেনা-সমর্থকরা

অন্যদিকে শিন্ডের সর্মথকরা শিবসেনা দলের সদর দফতরের কাছে সমাবেশের ডাক দিয়েছিলেন। এদিন আনন্দ মঠের কাছে যারা জড়ো হয়েছিলেন, তাদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীকান্ত শিন্ডে ও মিউনিসিপাল কর্পোরেশনের প্রাক্তন মেয়র। শিন্ডে পুত্রের কথায়, “রাউতের কথা আমাদের কাছে গুরুত্বপূর্ণ নয়। তিনি চলচ্চিত্রের গল্প তৈরি করেন। আমরা এখানে আনন্দ দীঘেকে শ্রদ্ধা জানাতে এবং তাঁর আশীর্বাদ পেতে জড়ো হয়েছি, আমাদের শক্তি প্রদর্শন করতে নয়। আমাদের সঙ্গে পুরো থানে জেলার সমর্থন রয়েছে”। দেখতে গেলে, কুশপুত্তলিকা পোড়ান বাদে বিক্ষোভ শান্তিপূর্ণভাবেই হয়েছে।

আরও পড়ুন: বিশ্ব দরবারে মুখ্যমন্ত্রীর আন্তর্জাতিক প্রকল্প, বিদেশ সফরে ডেপুটি মেয়র

মারাঠা রাজনীতিতে বিদ্রোহের ঘোষণা করেছেন একনাথ শিন্ডে সহ বেশকিছু বিধায়ক। নড়েচড়ে বসেছে উদ্ধব শিবির। এদিন আনন্দ মঠে বিদ্রোহী সেনা-সমর্থকদের ভিড় জমে। সম্প্রতি বিধান পরিষদে বিজেপির কাছে হেরে নিজেদের অবস্থান পরিবর্তন করেছেন বেশকিছু বিধায়ক। এদিন বিদ্রোহী সেনা-সমর্থকরা দাবি করেছেন, তাঁরা কেবলমাত্র প্রয়াত আনন্দ দীঘেকে শ্রদ্ধা জানাতে একত্রিত হয়েছেন। আর দীঘেই ছিলেন সেই ব্যক্তি, যিনি থানেকে শিবসেনার শক্ত ঘাঁটি হিসেবে গড়ে তুলেছিলেন। পাশাপাশি তিনি বাল ঠাকরের একজন কট্টর অনুসারী এবং শিন্ডের পরামর্শদাতা ছিলেন।