Ravindra Jadeja : ‘পুষ্পা’য় মজেছেন জাদেজা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

52
'পুষ্পা'য় মজেছেন জাদেজা

মহানগর ডেস্ক : করোনার তৃতীয় ঢেউয়ের আগে দেশজুড়ে প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেয়েছে পুষ্পা :দ্য রাইজ। এক সপ্তাহের মধ্যেই ভালোমতো ব্যবসা করেছে এই দক্ষিণের ছবি। আসমুদ্রহিমাচল মেতে উঠেছে আল্লু আর্জুন অভিনীত পুষ্পাতে। তাদের মধ্যেই একজন ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। শুধু তাই নয়, নিজেকে একেবারে সাজিয়ে দিয়েছেন পুষ্পার মতন করে।

সম্প্রতি সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে সঙ্গে লিখে দিয়েছেন,’ তুমি কি পুষ্পা মানে ফুল মনে করেছ? এই পুষ্পা হল আগুন’। ছবি দেওয়ার সঙ্গে সঙ্গেই ২৭০০০ এর বেশি লাইক পড়ে গিয়েছে সেইসঙ্গে মন্তব্য করেছেন তাঁর অনুরাগীরা। কেউ কেউ তো লিখেই দিয়েছেন ,’সত্যিই পুষ্পা লাগছে তোমাকে’।

ছবিতে দেখা যাচ্ছে, উসকো খুসকো চুল, এক মুখ দাঁড়ি ,মুখে বিড়ি নিয়ে একদম রাউডি লুকে হাজির হয়েছেন ভারতীয় ক্রিকেটার। যদিও সেইসঙ্গে লিখে দিয়েছেন,’ তামাক সেবন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, এটি ক্যান্সারের কারণ’। তবে ভারতীয় ক্রিকেটারের এই হয়েছে প্রত্যেকের। একজন অনুরাগী লিখেছেন,’ সিন আল্লুআর্জুনের মতনই দেখতে লাগছে তোমাকে’।

সম্প্রতি চোটের কারণে ময়দান থেকে বিশ্রাম নিয়েছেন রবীন্দ্র জাদেজা। তবে অবসর সময় টিকে এখন নিজের মত এনজয় করছেন ভারতীয় ক্রিকেটার। শুধু তাই নয় পুষ্পাকে নিয়ে একটি রিল বানিয়েছেন তিনি। তার ওপর উপরি পাওনা পুষ্পার লুক। সব মিলিয়ে তাঁর বিশ্রাম বেশ মজাতেই কাটছে।

তেলেগু ছবি পুষ্পা: দ্য রাইজ ছবি ইতিমধ্যেই সুপারহিট। আল্লু আর্জুন ছাড়া এই ছবিতে দেখা গিয়েছে সামান্থা প্রভুকে। দুজনের একটি গান যথেষ্ট হিট হয়ে গিয়েছে সিনেমা রিলিজের আগেই। তবে অতিমারির কারণে হল থেকে মুখ ফিরিয়েছে এই সিনেমা। জনপ্রিয় একটি ওয়েব মাধ্যম আমাজন প্রাইমে সেই ছবি।

Ravindra Jadeja