Home Entertainment Rishabh-Urvashi : ঋষভ পন্থকে ‘আরপি’ বলা হয় জানতেনই না উর্বশী রতেলা, দাবি অভিনেত্রীর

Rishabh-Urvashi : ঋষভ পন্থকে ‘আরপি’ বলা হয় জানতেনই না উর্বশী রতেলা, দাবি অভিনেত্রীর

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থ এবং বলিউড তারকা উর্বশী রতেলার সম্পর্ক নিয়ে কম জলঘালা হয়নি। সামাজিক মাধ্যম হোক কিংবা সামনাসামনি যে যখন সময় পেয়েছেন এক হাত নিয়েছেন একে অপরকে। তবে তাদের মধ্যে কি আদৌও কোনদিন প্রেমের সম্পর্ক ছিল?সেই কথাই জানালেন অভিনেত্রী নিজের মুখে।

সম্প্রতি এক নিউজ হাউসকে অভিনেত্রী বলেছেন তিনি জানতেন না ঋষভ পান্থকে আরপি বলা হয়। এমনটা সত্যিই তার ধারণার বাইরে। তিনি আসলে আরপি বলতে চেয়েছিলেন তার কোস্টার রাম পথিনেনিকে। এরপর তার দাবি সাধারণ মানুষ অনুমান করেই তাদের সম্পর্কে মিথ্যে খবর ছড়িয়ে দিয়েছে। শুধু তাই নয় যারা এসব গুজব রটিয়েছেন তাদের আরেকটু ভাবা উচিত ছিল বলে মনে করেছেন অভিনেত্রী। তার কথা অনুযায়ী, কেউ নিজের চোখে কিছু দেখেনি। কোন এক ইউটিউবার বলেছে আর সেটাই মেনে নিয়েছে সকলে।

সঙ্গে দুঃখ প্রকাশ করে অভিনেত্রী বলেন বিনা দোষে ট্রোল করা এই প্রথমবার নয় এর আগেও এমন সমস্যার মুখোমুখি হতে হয়েছে তাকে। একই সঙ্গে জানিয়ে দিয়েছেন ক্রিকেট তারকা বা কোন অভিনেতার সঙ্গে তার তুলনা করা পছন্দ নয় তার। যদিও ভারতীয় ক্রিকেট দলের প্রতি সম্মান রেখেই তিনি বলেছেন,’ আন্তর্জাতিক মঞ্চে ভারত যেমন সকলকে সম্মানিত করে তেমন অভিনেতারাও আন্তর্জাতিক মঞ্চে নিজেদেরকে তুলে ধরেন। দুজনেই দেশের নাম উজ্জ্বল করে তাই দুই পেশাকেই সম্মান জানানো উচিত’।

তবে এতদিন পর কেন মুখ খুললেন অভিনেত্রী তার উত্তরও দিয়েছেন তিনি। জানিয়েছেন তিনি এমনিতে খুব চাপা স্বভাবে। কে কি বলল তাও অতটা গায়ে মাখেন না তিনি।

দিল্লির এক হোটেলের লবিতে নাকি ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছিলেন উর্বশী। এদিকে তিনি সেখানে গিয়েছিলেন পন্ত-এর অনুরোধে। তিনি ১৩-১৪টা ফোন করলেও ধরেনি ‘ক্রিকেটার-প্রেমিক’। নাম না নিলেও এই পুরো ব্যাপারটা উর্বশী বলেছিলেন এক সাক্ষাৎকারে। শুধু সেই ব্যক্তিকে ‘আরপি’ বলে সম্বোধন করেন। তার থেকে দুয়ে দুয়ে চার করতে কারওরই কোনও সমস্যা হয়নি।

You may also like