‘দলত্যাগী নেতাকে জেলা কমিটির সহ – সভাপতি করল কী করে বিজেপি!’, টুইট করে দলীয় নেতৃত্বকে কটাক্ষ রিতেশ তিওয়ারির

22

মহানগর ডেস্ক: ক্রমাগত ঊর্ধ্বমুখী বঙ্গ বিজেপির অন্দরমহলের দ্বন্দ্ব। সম্প্রতি দল বিরোধী মন্তব্য করার জেরে জয়প্রকাশ মজুমদার এবং রিতেশ তিওয়ারিকে শোকজ করেছিল রাজ্যের গেরুয়া শিবির। এরপর সাংবাদিক বৈঠক করে দলীয় নেতৃত্বকে রীতিমত তুলোধোনা করেছেন দুজনেই। এতকিছুর পর ফের বুধবার নিজের টুইটার অ্যাকাউন্টে পদ্ম শিবিরের সম্পাদক অমিতাভ চক্রবর্তী এবং দলের আইটি সেলের প্রধান অমিত মালব্যকে নিশানা করে টুইট করেছেন রিতেশ তিওয়ারি।

এদিন সেই টুইট বার্তায় তিনি লিখেছেন,’ ভার্চুয়াল চক্রবর্তী এবং টুইটার মালব্যর বঙ্গ বিজেপি আশ্চর্যজনক। যে ভাস্কর দে ছয় মাস আগে দল ছেড়েছিলেন তাঁকেই আবার সদ্য ঘোষিত আলিপুরদুয়ার জেলা কমিটিতে সহ সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে।’

 

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরের জুন মাসে দলত্যাগ করেন ভাস্কর দে। কিন্তু তবুও আলিপুরদুয়ার জেলা কমিটির তালিকায় তাঁর নাম সহ সভাপতি পদে দেখা যায়। আর এই নিয়ে নিজের অসন্তোষ উগড়ে ফেসবুকে একটি লাইভ ভিডিও করেন তিনি। তিনি বলেন,’ আমি এতদিন দল ছেড়েছি, তাও আমার নাম কেন রাখা হয়েছে আলিপুরদুয়ার জেলা কমিটির তালিকায়?’ এরপর বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়ের ন্যায় তিনিও দলের অন্দরে কামিনী কাঞ্চন যোগের অভিযোগ তোলেন। আর তাঁর এই লাইভ ভিডিওর প্রসঙ্গ টেনেই এদিন অমিতাভ চক্রবর্তী এবং অমিত মালব্যকে সরাসরি নিশানা করে তোপ দেগেছেন রিতেশ তিওয়ারি।

প্রসঙ্গত উল্লেখ্য, অন্যদিকে আলিপুরদুয়ার জেলা কমিটির তালিকা নিয়ে গেরুয়া শিবিরকে তীব্র কটাক্ষের সুরে বিদ্ধ করেছে তৃণমূল কংগ্রেস। বাংলার শাসক দলের মতে, বিজেপিতে লোকের অভাব দেখা দিয়েছে তাই দলত্যাগীদের নিয়েই দলের জেলা কমিটি গঠন করতে হচ্ছে তাদের।