সদ্যোজাত পুত্র সন্তানকে হারালেন রোনাল্ডো, শোকে ভেঙে পড়লেন কিংবদন্তি ফুটবলার

81

মহানগর ডেস্ক: বিশ্ব ফুটবলে সবথেকে জনপ্রিয় ব্যক্তিত্ব তিনি। ফুটবলের দুনিয়ায় যদি কারোর নাম সবার আগে মাথায় আসে তাহলে তিনি হলেন সেই ব্যক্তিত্ব। জাতীয় স্তর হোক কিংবা ক্লাব ফুটবল সবেতেই কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। আর আজ এই বিশিষ্ট ব্যক্তিত্বের জীবনে নেমে এসেছে দুঃখের ছায়া। কথা হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সোমবার রাতে এক মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে রোনাল্ডোর পরিবারে।

এদিন খবর মিলেছে তাঁর সদ্যোজাত যমজ সন্তানের মধ্যে একজন পৃথিবীর আলো দেখার আগেই মারা গিয়েছে। আর এই খবর সামনে আসতেই শুধুমাত্র ফুটবলের দুনিয়ার এই বিশিষ্ট ব্যক্তিত্বই নয় তাঁর সমর্থকরাও শোকে বিহ্বল হয়ে পড়েছেন। আশা ছিল, তাঁর এই কঠিন সময়ে ভরসার হাত বাড়াবেন, আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু তেমনটা ঘটে নি‌। সবথেকে আশ্চর্যের বিষয় হল ঘটনার ১২ ঘন্টা কেটে যাওয়ার পরও এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি শব্দও খরচ করেন নি তিনি।

ভারতীয় সময় অনুযায়ী গতকাল রাত ১১টার সময় ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন রোনাল্ডো। যেখানে সকলের সঙ্গে এই দুঃসংবাদ শেয়ার করে নেন। লেখেন, “আজ আমরা চূড়ান্ত শোকাহত। আমাদের সদ্যজাত পুত্র সন্তান মারা গিয়েছে। এই কষ্ট একমাত্র একজন বাবা-মাই অনুভব করতে পারবেন। তবে একমাত্র কন্যা সন্তানের বেঁচে যাওয়াটাই এই মুহূর্তে আমাদের শক্তি যোগাচ্ছে”।

পাশাপাশি তিনি বলেন, “এই কঠিন সময়ে প্রত্যেক চিকিৎসক ও নার্সরা যেভাবে সাহায্য করেছেন ও যত্ন নিয়েছেন তার জন্য আন্তরিক ধন্যবাদ”। সেইসঙ্গে কঠিন সময়ে পরিবারের গোপনীয়তা বজায় রাখার ও নিজের পুত্র সন্তানকে সব সময় ভালোবাসার অঙ্গীকার করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গত বছরের অক্টোবরে রোনাল্ডো এবং জর্জিনা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে তাদের পরিবারে আসতে চলেছে যমজ সন্তান। এমনকি হাসপাতালে থেকে তার ছবিও শেয়ার করেছিলেন। কিন্তু জন্মের সময় তাদের মধ্যে থেকে মেয়ে সুরক্ষিত থাকলেও, বাঁচানো যায়নি ছেলেকে।