Home Featured ROOPA GANGULY: বিজেপির কোর কমিটি থেকে বাদ পড়লেন রূপা, নতুন সদস্য হিসেবে উঠছে মিঠুন চক্রবর্তীর নাম

ROOPA GANGULY: বিজেপির কোর কমিটি থেকে বাদ পড়লেন রূপা, নতুন সদস্য হিসেবে উঠছে মিঠুন চক্রবর্তীর নাম

by Arpita Sardar

মহানগর ডেস্কঃ বাংলার গেরুয়া শিবিরের কোর কমিটি থেকে বাদ পড়লেন রূপা গাঙ্গুলি। সোমবারই নতুন কোর কমিটির সদস্যদের নাম প্রকাশ করা হয়েছে। ২০ জনের সেই কোর কমিটির সদস্যদের মধ্যে রয়েছে মিঠুন চক্রবর্তী, জগন্নাথ চট্টোপাধ্যায়, দীপক বর্মণ, অগ্নিমিত্রা পাল প্রমুখের নাম। অথচ সেই কমিটিতে নাম নেই বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের। সেই প্রসঙ্গেই প্রতিক্রিয়া দিতে গিয়ে রূপা গাঙ্গুলি জানান, ‘বেশ ভাল লাগল’। পাশাপাশি তিনি জানান, সুকান্ত মজুমদার নতুন করে কোর কমিটি তৈরি করেছেন, আর সবচেয়ে ভাল বিষয় মিঠুন চক্রবর্তীকে নিয়েছেন বলে জানান বিজেপি নেত্রী।

কোর কমিটিতে মিঠুন চক্রবর্তীর নাম প্রকাশ করে কার্যত চমক দিয়েছে বঙ্গ বিজেপি। গত বিধানসভা নির্বাচনের আগে বঙ্গ বিজেপিতে প্রবেশ মিঠুন চক্রবর্তীর। যদিও তাঁর উজ্জ্বল উপস্থিতি নির্বাচনের ফলে কোনও প্রভাব ফেলতে পারেনি। এবার আবার পঞ্চায়েত নির্বাচনের আগে তাঁর বঙ্গ বিজেপিতে উপস্থিতি ক্রমশ স্পষ্ট হচ্ছে। এই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, মিঠুন চক্রবর্তীর রাজনৈতিক অভিজ্ঞতা অভিনেতা সত্তার থেকে অনেক বেশি বলে তিনি মনে করেন। তাই বিষয়টার মধ্যে আশ্চর্য হওয়ার কিছুই নেই বলে মনে করেন তিনি।

সাংবাদিকদের রূপা গঙ্গোপাধ্যায়ের বাদ দেওয়ার প্রশ্নের উত্তরে বিজেপি রাজ্য সভাপতি জানান, রূপা গঙ্গোপাধ্যায় অন্যান্য কাজে আছেন। তিনি জানান কোর কমিটি ১০০ জনের হতে পারে না। সবাইকে কোর কমিটিতে রাখা সম্ভব নয়। তাই রূপা গঙ্গোপাধ্যায়কে বাদ দেওয়ার সিদ্ধান্ত দলকে নিতে হয়েছে বলে জানান তিনি।

You may also like