Home Entertainment Dev-Rukmini: দেবকে ছেড়ে অন্য নায়কের গালে চুমু খেলেন রুক্মিণী! পাত্তাই দিলেন না দেবকে

Dev-Rukmini: দেবকে ছেড়ে অন্য নায়কের গালে চুমু খেলেন রুক্মিণী! পাত্তাই দিলেন না দেবকে

by Silpika Chatterjee

মহানগর ডেস্ক: টলিপাড়ার অন্যতম চর্চিত ও মিষ্টি জুটি মানেই দেব-রুক্মিণী। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন— সর্বত্রই তাদের মন মজানো রসায়নে মেতে থাকে দর্শক। দেবের ছবিতে রুক্মিণী থাকুন বা না থাকুন, বিভিন্ন ভাবে তাঁর সঙ্গে ব্যাকবোন হয়ে সর্বদা জড়িয়ে থাকতে দেখা যায় নায়িকাকে। কিন্তু সেই রুক্মিণী কিনা দেবকে ছেড়ে চুমু খাচ্ছেন অন্য নায়কের গালে। কি ব্যাপার? তাহলে কি সম্পর্কে ভাঙন ধরল?

না একেবারেই তা নয়, রাত পোহালেই মুক্তি পেতে চলেছে তাঁর মনের মানুষের ছবি ‘কাছের মানুষ’। সেখানে অভিনয় করেছেন দুই টলিউড সুপার স্টার। একজন ইন্ডাস্ট্রির প্রাণপুরুষ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অন্যজন হার্দথ্রব দেব। আর সেই ছবির পোস্টারে পাশাপাশি রয়েছে এই দুই সুপারস্টার এর ছবি। আর একটি ভিডিওতে দেখা যাচ্ছে ছবি মুক্তির আগে একটি পোস্টারে রুক্মিণী সবার প্রিয় বুম্বাদার গালে চুমু খাচ্ছেন এবং চলে যাবার সময় দেবের জাস্ট ডোন্ট কেয়ার ভাব দেখিয়ে চলে যাচ্ছেন। আর এই কাণ্ড দেখে নেটাগরিকরা কার্যত হুলুস্থূল ফেলে দিয়েছে।

এ বার ছবির প্রচারেতো খুব বেশি দেখা যায়নি রুক্মিণীকে। তবে আগত মুক্তি প্রাপ্ত ছবির এটা একটা প্রচার কৌশল বলে দাবি প্রোডাকশনের। আর কাছের মানুষ দেবের ছবি মুক্তি বলে কথা, আর রুক্মিণী সেখানে একহাত চমক দেবেন না, তা-তো সম্ভব নয়।

You may also like

Leave a Comment