Home Entertainment Saba Azad : বর্তমানের সামনেই প্রাক্তনকে জড়িয়ে ধরলেন সাবা আজাদ

Saba Azad : বর্তমানের সামনেই প্রাক্তনকে জড়িয়ে ধরলেন সাবা আজাদ

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : বলিউডের নতুন হট গসিপ হৃত্বিক রোশন এবং সাবা আজাদের প্রেম কাহিনী। বয়সের ফারাককে জাস্ট উড়িয়ে দিয়ে একে অপরকে ডেট করছেন তারা। যদিও এতদিন নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনেননি কেউ। অবশেষে সামনে আনলেন সত্যিটা নিজেরাই। দীর্ঘ আঠারো বছরের দাম্পত্য জীবনকে বিদায় দিয়ে কাটাচ্ছিলেন হৃত্বিক। তবে তার জীবনে নতুন বসন্ত আসতে বেশি সময় নেয়নি।

অন্যদিকে সাবা আজাদ ডেট করতে তারই ব্যান্ড মেম্বার ইমাদ শাহকে। তবে সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব ভাঙ্গেনি তাদের। একসঙ্গে এখনো কোমর বেঁধে গান গেয়ে বেড়ান দেশের বিভিন্ন প্রান্তে। তবে এবার সেই প্রাক্তনকেই জড়িয়ে ধরলেন বর্তমান প্রেমিকের সামনে। আর সেই ভিডিও ইতিমধ্যে ঘুরেফিরে বেড়াচ্ছে সোশ্যাল মাধ্যমে।

ইমাদ শাহ আসলে নাসিরউদ্দিন শাহের ছেলে। তার বাড়িতেই হাজির হয়েছিলেন সাবা এবং হৃত্বিক। সেখানেই তার বাড়ি থেকে বেরোবার আগে ইমাদকে জড়িয়ে ‘ফ্রেন্ডশিপ হাগ’ দেন সাবা। তবে তিনি একা নন। হৃত্বিকও ‘জাদু কি ঝাপ্পি’ দিয়েছেন ইমাদকে।

প্রেম করার পর অবশেষে গত মাসে নিজেদের সম্পর্কের কথা সামনে আনেন হৃত্বিক সাবা। মুম্বাইয়ের এক রেস্টুরেন্ট থেকে হাত ধরে বেরোতে দেখতে পাওয়া গিয়েছিল তাদের। তারপর থেকেই জল্পনা দানা বাঁধতে শুরু করে। তারপর কখনো লুকিয়ে কখনো প্রকাশ্যে একে অপরের হাত ধরে দিব্যি হেঁটে বেরিয়েছেন এই দুই লাভ বার্ড।

You may also like