Saif-Kareena :অ-সহযোগিতা করছে করিনার পরিবার! করোনা সংক্রান্ত তথ্য গোপনের অভিযোগ পুরসভার

43
করোনা পজিটিভ আসতেই নিজেই নিভৃত বাসায় গিয়েছেন অভিনেত্রী

মহানগর ডেস্ক: কোভিড বিধি লংঘন করে দেদার পার্টি করে করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান। অভিনেত্রীর বিরুদ্ধে এমনই অভিযোগ আনা হয়েছে বিএমসি বা বৃহন্মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশনের তরফ থেকে। শুধু তাই নয়,কোনও রকম সহযোগিতা করছেন না তাঁর পরিবারের কেউ।

বিশেষ সূত্রে খবর কোনও প্রশ্নের উত্তর দিচ্ছেন না করিনা বা তাঁর পরিবারের সদস্য। একাধিকবার জিজ্ঞাসাবাদের পরেও কোনও লাভ হয়নি। তাঁরা জানিয়েছেন সইফ আলী খান গত এক সপ্তাহ ধরে মুম্বাইতে নেই। কবে ফিরবেন কেউ জানে না। যদিও অভিনেতার সঙ্গে এখনও যোগাযোগ করা হয়নি।

এরই মাঝে উঠে এসেছে আরেকটি খবর, বিএমসির তরফ থেকে জানানো হয়েছে আপাতত অভিনেতা যে বিদেশ ভ্রমণে রয়েছেন তার কোনও খবর পাওয়া যায়নি। তাই এই মুহূর্তে জিন পরীক্ষা করানো হবে না। কিন্তু বিগত কয়েকদিন করিনার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদের বিষয়ে তদন্ত চালাচ্ছে বিএমসি। এবং অভিনেত্রীর বাড়ি আপাতত নিজেদের নজর বন্দি করে রেখেছেন তাঁরা।

অপরদিকে করোনা পজিটিভ আসতেই নিজেই নিভৃত বাসায় গিয়েছেন অভিনেত্রী। করোনায় আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। লিখেছিলেন,’ আমি কোভিড পজেটিভ।আমি নিভৃত বাসায় রয়েছি। সব ধরনের নিয়ম মেনে চলছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করছি। আমার পরিবারের সদস্য এবং কর্মীরা প্রত্যেকেই দুটি করে টিকা নিয়েছেন । আপাতত কোভিডের কোনও উপসর্গ তাঁদের মধ্যে দেখা যায়নি। আমি আপাতত ঠিক আছি আশা করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব’।

তিনি করোনায় আক্রান্ত এই খবর সামনে আসতেই একাধিক কটাক্ষের তীর দিয়ে এসেছে তাঁর দিকে। অনেকে বলছেন করিনা কোনওরকম সাবধানতা না মেনেই দেদার পার্টি করেছেন। এমনকি নৈশভোজে গিয়ে এক ব্যক্তির সংস্পর্শে আসার পর তিনি করোনা আক্রান্ত হয়েছেন। যদিও অভিনেত্রী নিজেই কথা জানিয়েছেন।

Saif-Kareena