Home Entertainment Dilip Kumar Death Anniversary: আবার হয়তো ফিরে আসবেন দিলীপ কুমার, বালিশে মুখ চেপে ঘুমোতে যান সায়রা বানু

Dilip Kumar Death Anniversary: আবার হয়তো ফিরে আসবেন দিলীপ কুমার, বালিশে মুখ চেপে ঘুমোতে যান সায়রা বানু

by Anamika Nandi
Dilip Kumar Death Anniversary: আবার হয়তো ফিরে আসবেন দিলীপ কুমার, বালিশে মুখ চেপে ঘুমোতে যান সায়রা বানু

মহানগর ডেস্ক: হিন্দি সিনেমার কিংবদন্তি অভিনেতা তিনি। আজও টিভির পর্দায় তাঁকে দেখলে চ্যানেল ঘোরাতে ভুলে যায় মানুষ। ভক্তরা প্রতি মুহূর্তে তাঁকে স্মরণ করে ভাবুক হয়ে ওঠেন। কথা হচ্ছে সিনেমা দুনিয়ার কিংবদন্তি তারকা দিলীপ কুমারের (Dilip Kumar)। আজ তিনি আমাদের সকলকে ছেড়ে চলে গিয়েছেন, পার হয়েছে এক বছর। কিন্তু আজও তাঁকে ভোলেনি তাঁর ভক্তকুল। তাহলে যিনি তাঁর সঙ্গে সব সময় ছিলেন আজ সেই সায়রা বানু (Saira Banu) কী করছেন? যার জীবন শুধুমাত্র তাঁকে ঘিরেই ছিল। প্রশ্নে সায়রা বানু জানিয়েছেন, গত এক বছর নিজের ভালোবাসার মানুষটিকে ছেড়ে থাকা সহজসাধ্য ছিল না।

এদিন নিজের সমস্ত মনের কথা একটি চিঠিতে লিখেছেন সায়রা বানুজি। চিঠিতে জানিয়েছেন, আজও তিনি তাঁর বিছানায় দিলীপ সাহেবকে খোঁজেন। তাঁর মতে, যে বিছানায় তিনি ইউসুফ সাহেবের সঙ্গে ৫ দশক কাটিয়ে এসেছেন, আজ সেখানে ঘুমোতে গেলে তাঁর পাশটি খালি দেখতে পান। এই যন্ত্রণা অসহ্য। মুখ ঘুরিয়ে বালিশ চাপা দিয়ে শোয়ার চেষ্টা করেন এই ভেবে যে, চোখ খুললেই দেখতে পাবেন সেই মানুষটিকে।

সায়রা বানুর সঙ্গে দিলীপ কুমার

সেইসঙ্গে চিঠিতে প্রয়াত অভিনেতার স্ত্রী বলেছেন আজও দিলীপ কুমারের নাম শুনলে চোখ ভিজে যায়। সে তাঁর আবেগকে কিছুতেই নিয়ন্ত্রণ করতে পারেন না। টিভিতে দিলীপ সাহেবের ছবি দেখলে বা রেডিওতে গান শুনলে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। এই কারণে কর্মীদের থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। এক কথায় এই চিঠিতে সায়রা বানু নিজের হৃদয়ের সমস্ত আবেগ প্রকাশ করেছেন। দিলীপ কুমারকে নিজের জীবনসঙ্গী পেয়ে ভাগ্যবান মনে করেন তিনি। যে সময় তাঁর প্রতিটি মহিলা ভক্ত দিলীপ কুমারের স্ত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন, সেই সময় কিংবদন্তি অভিনেতা পছন্দ করেছিলেন সায়রা বানুকে। এটাই তাঁর কাছে সৌভাগ্যের।

You may also like