‘অন্তিম’ দেখার পর ভাইজানের ভক্তদের প্রতিক্রিয়া, হলের ভিতরেই পোড়ানো হল আতশবাজি

41

মহানগর ডেস্ক: সালমান খান এবং আয়ুষ শর্মা অভিনীত ছবি ‘ অন্তিম ‘ দেখার সময় কয়েকজন সালমান ভক্ত অনুরাগী ব্যক্তি সিনেমা হলের ভিতরেই বাজি ফাটাতে শুরু করেন। যার ভিডিও দ্রুতই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। আর সেই ভিডিও শেয়ার করে সালমান খান নিজের অনুরাগীদের উদ্দেশ্যে জ্ঞাপন করলেন বার্তা।

ইনস্টাগ্রামে, সালমান আতশবাজির একটি ভিডিও পোস্ট করেছেন, ভক্তদের এমন আচরণ না করার নির্দেশ নিয়েছেন। তিনি লিখেছেন, “আমার সমস্ত ভক্তদের অডিটোরিয়ামের ভিতরে বাজি না ফাটানোর জন্য অনুরোধ করছি। কারণ এটা থেকে একটা বিশাল অগ্নি বিপদ হতে পারে। যার ফলে আপনার জীবন এবং অন্যদের জীবনও বিপন্ন হতে পারে। থিয়েটার মালিকদের কাছে আমার অনুরোধ, সিনেমা হলের ভিতরে বাজি ফাটাতে দেবেন না। হলে প্রবেশের সময় সমস্ত চেক করে প্রবেশ করাবেন। নানা দিক থেকে ছবিটি উপভোগ করুন। কিন্তু দয়া করে এই রকম আচরণ এড়িয়ে চলুন, এটা আমার সমস্ত ভক্তদের কাছে অনুরোধ। আপনাদের ধন্যবাদ জানাই।”

বৃহস্পতিবার রাতে (২৫ নভেম্বর) সালমান খানকে তাঁর সর্বশেষ অ্যাকশন ছবি ‘ অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে দেখা গিয়েছিল। সিনেমার পরে, অভিনেতা ভক্তদের সঙ্গে মিশে যান এবং তাঁদের সঙ্গে ফটো তোলার জন্য পোজ দেন। এমন নানা ছবি থিয়েটারের বাইরে পাপারাজ্জিরা সংগ্রহ করেছেন।

সেই অনুষ্ঠানে একজন বয়স্ক মহিলার কাছ থেকে আশীর্বাদ চাইতেও দেখা গেছে অভিনেতাকে। অভিনেতার মাথায় স্পর্শ করে, মহিলাটি তাঁর আশীর্বাদ বর্ষণ করেছিলেন এবং অভিনেতা তা পেয়ে অত্যন্ত খুশি হয়েছিলেন।

মহেশ ভি মাঞ্জরেকরের ‘ অন্তিম ‘-এ সালমান খানের শ্যালক আয়ুষ শর্মা, তাঁর শত্রু। আদতে একজন নির্দয় গুন্ডার চরিত্রে অভিনয় করেছেন। মহিমা মাকওয়ানা এবং প্রজ্ঞা জয়সওয়ালও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।