Samantha Ruth Prabhu : একটি নাচের জন্য ৫ কোটি! পুষ্পা ছবির একটি ‘আইটেম সং’য়ে এমনি দর হাঁকালেন সামান্থা

57
এই গান এখন সবার মুখে মুখে ফিরছে

মহানগর ডেস্ক : পুষ্পা : দ্য রাইজ, মুক্তির পর ইতিমধ্যেই ব্যবসা করে নিয়েছে দ্বিগুণ। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত এই দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন আল্লু আর্জুন এবং রশ্মিকা মান্দানা। কিন্তু তাঁদের থেকেও সবথেকে বেশি আকর্ষণীয় ছিল এই ছবির একটি ‘আইটেম সং’ ‘ওও আন্টাভা’। যাতে কোমর দুলিয়ে সবাইকে বোবা করে দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্তা প্রভু। তবে সম্প্রতি সামনে এসেছে আরেক তথ্য। এই একটি গানে নাচার জন্য নাকি নিয়েছেন ৫ কোটি টাকা!

প্রসঙ্গত এই গান এখন সবার মুখে মুখে ফিরছে। বলিউডের একাংশ যেমন কৃতি স্যানন, সঞ্জীদা শেখ প্রত্যেকেই নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে এই গান জুড়ে দিয়েছেন সেই সঙ্গে জুড়ে দিয়েছেন অভিনেত্রীর নাম। শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন দক্ষিনে এই অভিনেত্রীকে। তবে দক্ষিণের এই অভিনেত্রীকে ‘আইটেম সং’য়ের জন্য রাজি করাতে বেশ কালঘাম ছোটাতে হয়েছিল ছবির নির্মাতা এবং খোদ এই ছবির হিরো আল্লু আর্জুনকে।

তবে ৩ মিনিটের এই গান এ ছবির প্রাণ বলা যেতে পারে। মুক্তির আগেই সোশ্যাল মিডিয়াতে বিপুলভাবে জনপ্রিয় হয়েছিল সামান্তা প্রভুর ‘ওও আন্টাভা’। ছবির নির্মাতাদের বক্তব্য অনুযায়ী,’ এই গান আলাদাই শক্তি দেয়। কিন্তু বিশ্বাস করুন সামান্থা খুব লাজুক। এই ছবির হিরো আল্লু আর্জুনকে যথেষ্ট কাঠ খড় পোড়াতে হয়েছিল তাঁকে রাজি করাবার জন্য। এমনকি কয়েক মিনিটের গানের জন্য পাঁচ কোটি দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এই নাচের কিছু দৃশ্যের জন্য ছিল অভিনেত্রী। যদিও শেষ পর্যন্ত ও রাজী হয় এবং চাহিদা পূরণ করে’।

তবে সূত্রের খবর অনুযায়ী, পুষ্পার দ্বিতীয়ভাগেও একটি বিশেষ গান থাকবে সামান্থার জন্য। যে খবর সামনে আসার পর থেকেই সামান্থার সহ ছবির অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড়চড় করে বেড়ে গিয়েছে। প্রসঙ্গত এই গান, মুক্তি পাওয়ার কিছু সময়ের মধ্যেই ১০০ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে। অভিনেত্রী সামান্থা এই ছবির হিরো এবং নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন নিজের ইনস্টাগ্রামে। সেইসঙ্গে লিখে দিয়েছেন,’ ভালো করেছি। খারাপ করেছি। আমি খুব মজা পেয়েছি । আবার কখনো সিরিয়াস হয়েছি। আমি চ্যাট শো হোস্ট করেছি। আমি খুব পরিশ্রম করেছি সব কাজের জন্য। কিন্তু নিজেকে আবেদনময়ী করে তোলার কাজ সবথেকে শক্ত। ধন্যবাদ প্রত্যেককে এবং ভালোবাসা সবার জন্য’।

Samantha Ruth Prabhu