আশঙ্কাজনক অবস্থা সন্ধ্যা মুখোপাধ্যায়ের, হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সঙ্গীতশিল্পীকে

9

মহানগর ডেস্ক: গুরুতর অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে হঠাৎই শারীরিক অবস্থা আশঙ্কাজনক হয়ে পরায়, তাঁকে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে।

জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে বার্ধক্যজনিত কারণেই হঠাৎই শ্বাসকষ্ট শুরু হয় গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। এদিন তিনি লেক গার্ডেনসের বাড়িতে ছিলেন। সেখান থেকেই এদিন গ্রিন করিডরে করে তাঁকে নিয়ে যাওয়া গিয়েছে হাসপাতালে।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, এই বর্ষীয়ান সংগীতশিল্পীকে চিকিৎসার জন্য গঠন করা হয়েছে এসএসকেএম হাসপাতালের একটি বিশেষ মেডিকেল টিম। তিনি বর্তমানে ভর্তি আছে উডবার্ন ওয়ার্ডে। চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থার উন্নতির জন্য কাজ শুরু করে দিয়েছেন।

দিন কয়েক আগেই কেন্দ্র সরকারের কাছ থেকে পদ্মশ্রী উপাধিতে ভূষিত হওয়ার খবর পেয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় স্বয়ং নিজেই। ফোন করে তাঁকে জানানো হয়েছে, পদ্মশ্রী পাওয়ার খবর। কিন্তু এই বর্ষীয়ান সংগীতশিল্পীর কথায়, সেই ফোনে তিনি অত্যন্ত অপমানিত বোধ করেছেন। তাই তিনি সেই উপাধি গ্রহণ করবেন না বলে জানিয়েছিলেন। কিন্তু এদিন হঠাৎ তাঁর এই শরীর খারাপ হয়ে যাওয়ায়, চিন্তার ভাঁজ পড়েছে সংগীত মহলে। বার্ধক্যজনিত কারণেই তাঁর শারীরিক অসুস্থতা বলে জানা গেছে।