Sanjay Raut: বালি ঘড়ি ওল্টাবেই! শিবসেনা দুর্গ অক্ষত থাকবে বলে দাবি সঞ্জয়ের

67
Sanjay Raut: বালি ঘড়ি ওল্টাবেই! শিবসেনা দূর্গ অক্ষত থাকবে বলে দাবি সঞ্জয়ের

মহানগর ডেস্ক: এখন সব অল ইজ ওয়েল নয়। কিন্তু অল ইজ ওয়েল হয়ে যাবে। এমনটাই মনে করছেন শিবসেনার (Shivsena) সঞ্জয় রাউত (Sanjay Raut)। তাঁর মতে, বিদ্রোহী বিধায়কদের একটা বড় অংশ আবার গাইবেন শিবসেনার সুরে।

দু-একদিনের মধ্যে বদলে গিয়েছে মহারাষ্ট্রের রাজনৈতিক পরিস্থিতি। বুধবার লাইভে মুখ্যমন্ত্রী উদ্বব ঠাকরে বলেছেন যে তিনি মুখ্যমন্ত্রীর চেয়ার আঁকড়ে থাকতে চান না। ইস্তফা পত্র তৈরি রয়েছে। দরকার পরলে তিনি সরে যেতে প্রস্তুত। গতকাল বিকেলে নিজের মন্তব্য জানিয়েছিলেন উদ্বব। রাতে জানা গিয়েছিল, সরকারি বাসভবন ছেড়ে তিনি চলে গিয়েছেন নিজের বাড়িতে। মুখে ও কাজে দু’ভাবেই বোঝানোর চেষ্টা করেছেন যে তিনি ক্ষমতা পিপাসু নন।

আরও পড়ুন: মোহর মোহর চিৎকার! সামনে যেতেই চক্ষুচড়কগাছ প্রত্যক্ষদর্শীদের

বিদ্রোহী নেতাদের অভিযোগ, বলাসাহেব ঠাকরের দেখানো পথ থেকে সরে এসেছেন উদ্বব ঠাকরে। সেই একই যুক্তিকে কাজে লাগিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। ফলে বিদ্রোহীরা যে অস্ত্রে তাঁকে ঘায়েল করতে চাইছেন, সেই একই অস্ত্র বালাসাহেবের ছেলের হাতেও।

সঞ্জয় রাউতের দাবি, “২০ জন বিদ্রোহী বিধায়কের সঙ্গে দলের যোগাযোগ রয়েছে। ওনারা যখন মুম্বইয়ে ফিরে আসবেন আপনারা তখন সবটা জানতে পারবেন। খুব তাড়াতাড়ি সব পরিস্কার হয়ে যাবে।”

অংকের হিসেব অনুযায়ী মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রীর গদি ওল্টানো সময়ের অপেক্ষা। শিন্ডে শিবিরে বিদ্রোহী সংখ্যা চিল্লিশের বেশি বলে মনে করা হচ্ছে। শেষ পাওয়া খবর অনুযায়ী শিবসেনার দিকে রয়েছেন আর পনেরোজন। সরকার বাঁচাতে হলে সঞ্জয় রাউটাতদের অংক কষতেই হবে।