Sanya Malhotra : ভিকি-ক্যাটরিনা নাকি আলিয়া-রনবীর! এরপর সানায়া যা উত্তর দিলেন চোখ কপালে সবার

10
বলিউডের অন্যতম পরিচিতমুখ সানায়া মালহোত্রা

মহানগর ডেস্ক : বলিউডের অন্যতম পরিচিতমুখ সানায়া মালহোত্রা। ‘দঙ্গল’ ছবি দিয়ে বলিউডে পা রাখলেও একে একে নিজের চেষ্টাতেই টিনসেল টাউনের জমি শক্ত করেছেন তিনি। সব ধরনের চরিত্রে সমান পারদর্শী সানায়া। সেই কারণে অল্প সময়ের মধ্যেই দর্শকদের নজরে পড়ে গিয়েছেন সেই সঙ্গে পেয়েছেন প্রচুর খ্যাতি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে তিনি যা উত্তর দিলেন তা শুনে চোখ কপালে প্রত্যেকের।

সম্প্রতি বলিউড হাঙ্গামা নামক এক সংবাদমাধ্যম তাঁর সাক্ষাৎকার নিলে সেখানে অদ্ভুত এক উত্তর দিয়ে বসেন অভিনেত্রী। তাঁকে প্রশ্ন করা হয় কোন জুটি তাঁর পছন্দের? ভিকি-ক্যাটরিনা নাকি আলিয়া-রণবীর? তাঁর উত্তরে তিনি সটাং বলেন,’ এটা একটু ভুল হচ্ছে । আমি ঠিক করে দিচ্ছি। বলুন সানায়া এবং ওর কল্পিত বয়ফ্রেন্ড,নাকি ভিকি-ক্যাটরিনা। এক্ষেত্রে অবশ্যই ভিকি-ক্যাটরিনা’।

উত্তর শোনার পর হেসে খুন সাংবাদিক থেকে ওখানে উপস্থিত প্রত্যেক। এমনকি এই খবর সামনে আসতে নেটিজেনদের মুখেও হাসি দেখা দিয়েছে। সবাই প্রশংসা করেছে তাঁর ক্ষুরধার বুদ্ধির। তবে এটি প্রথমবার নয়,এমন কাণ্ড ঘটিয়েছেন অভিনেত্রী।

একবার এক সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল,’কে ভালো নাচে হৃত্বিক রোশন নাকি শাহিদ কপুর’!সেখানেও একই উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন,’ না এটা হওয়া উচিত সানায়া নাকি হৃত্বিক বা সানায়া নাকি শাহিদ কপুর’। প্রসঙ্গত তিনি জানিয়েছিলেন উভয়ই তাঁর ভীষণ পছন্দের এবং উভয়েই খুব বড় মাপের নৃত্যশিল্পী।

সূত্রের খবর অনুযায়ী, বর্তমানে মুম্বাইতে নিজস্ব একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিনেত্রী। এখানে নিজের বাবার সঙ্গে থাকেন তিনি। এবং শুনতে অবাক লাগলেও এটাই সত্যি সেখানে তাঁর প্রতিবেশী আর কেউ নয় বরং খোদ হৃত্বিক রোশন। অপরদিকে গত বছর ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ভিকি এবং ক্যাটরিনা জহুর সাগরমুখী একটি নতুন অ্যাপার্টমেন্টে সংসার পেতেছেন। তাঁদের প্রতিবেশী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।

সানায়া মালহোত্রা আপাতত ব্যস্ততার পরবর্তী ছবির জন্য। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ভিকিকে। এমনকি বলিউডের অন্তরের খবর বলছে অভিনয় করতে দেখা যাবে ‘দঙ্গল’ কো-স্টার ফাতিমা সানা শেখকে। এর আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে মীনাক্ষী সুন্দরেশ্বর। যেখানে অভিনয় করে শীর্ষ তালিকায় উঠে এসেছেন অভিনেত্রীর সানায়া।

Sanya Malhotra