Satyajit Ray’s Tarini Khuro : সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি এবার বলিউডে! প্রকাশ্যে এল তারিণীখুড়োর প্রথম লুক

147
Satyajit Ray's Tarini Khuro : সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি এবার বলিউডে! প্রকাশ্যে এল তারিণীখুড়োর প্রথম লুক
সত্যজিৎ রায়ের এই অমর সৃষ্টি পাঠকদের কাছে একটা ঐতিহ্য

মহানগর ডেস্ক : সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি তারিণীখুড়োকে(Satyajit Ray’s Tarini Khuro) কে না চেনে। বেনিয়াটোলালেনের যে লোকটার গল্প শোনার জন্য পল্টু,ন্যাপলা অপেক্ষা করে থাকতো। মনে পড়ছে নিশ্চয়ই। সত্যজিৎ রায়ের এই অমর সৃষ্টি পাঠকদের কাছে একটা ঐতিহ্য।আবেগ বললেও কম বলা হয়। তবে এবার এই আবেগ চললেন বলিউডের পথে।

আরও পড়ুন, কার্তিক একাই ভুত তাড়িয়ে চার দিনে ১০০ কোটির ক্লাবে তুলল ‘ভুলভুলাইয়া ২’কে

জিও স্টুডিও প্রযোজনা সংস্থা এবার নিয়ে আনছে হিন্দিতে তারিণীখুড়ো(Satyajit Ray’s Tarini Khuro)। সিনেমার নাম ‘দ্য স্টোরি টেলার’। তারিণীখুড়োর চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন আদিল হোসেন,রেবতী ,তন্নিষ্ঠা। সত্যজিতের স্মৃতি উস্কে জিওর পক্ষ থেকে এদিন টুইট করা হয়। বলা হয়,’ অনুরাগীদের মধ্যে সত্যজিতের স্মৃতি উস্কে দেবে এই কাজ। সত্যজিতের ‘গল্প বলো তারিণীখুড়ো’ এবার হিন্দিতে। নাম রাখা হয়েছে দ্য স্টোরিটেলার’।

আরও পড়ুন, নন্দীগ্রামের বিধায়কের কার্যালয়ের অনধিকার প্রবেশ, মুখ্যসচিবকে রাজভবনে তলব রাজ্যপালের

সত্যজিৎ রায়কে এই নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করিয়ে দেবার লক্ষ্য পরিচালকের। যে বিশ্ববরেণ্য পরিচালকের নাম এতদিন মানুষ মনে এসেছে হয়তো কোনও কারনে তাঁর সঙ্গে এক হতে পারেনি। এবার জিও স্টুডিও সেই দায়িত্ব নিয়ে কাছে পৌঁছে দেবে সত্যজিৎ রায় সৃষ্টিকে। মাসখানেক আগে ছবির কাজের জন্য কলকাতায় এসেছিলেন পরেশ রাওয়াল। ঘুরে গিয়েছেন লেক মার্কেট ,কুমোরটুলি চত্বর। এখন দেখার পরেশকে তারিণীর চরিত্রে কেমন লাগে পর্দায়।

Satyajit Ray’s Tarini Khuro