বুকে প্রচণ্ড ব্যথা, হাঁটতে কষ্ট, ফের হাসপাতালে অনুব্রত মণ্ডল

84

মহানগর ডেস্ক: ফের সুস্থ অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার সকালে তাঁকে নিয়ে যাওয়া হল কলকাতার অ্যাপোলো হাসপাতালে। জানা গিয়েছে। বুকে ব্যথা রয়েছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির। হুইল চেয়ারে করে এদিন হাসপাতালে প্রবেশ করেন তিনি।

জানা গেছে, বুধবার রাতে হঠাৎই বুকে ব্যথা হয় অনুব্রত মণ্ডলের। সেইসময় চিকিৎসকের সঙ্গে কথা হয় অনুব্রত বাবুর। তখনই বেশকিছু সিম টম জেনে অনুব্রতকে চিকিৎসকরা হাসপাতালে গিয়ে শারীরিক পরীক্ষা করানোর পরামর্শ দেন। মোতাবেক এদিন সকাল দশটা নাগাদ কলকাতার বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে যান অনুব্রত মণ্ডল।

হাসপাতালে অনুব্রতর গাড়ি প্রবেশের পরই দেখা যায় তিনি দশ পা হাঁটার পরই অত্যন্ত অসুস্থ বোধ করতে থাকেন। সেই সময় তাঁকে হুইলচেয়ারে করে ভিতরে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যেই পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে, শুরু হয়ে গিয়েছে অনুব্রত শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা কাজ। দেখা হচ্ছে অনুব্রত হার্টে কোনও ব্লকেজ রয়েছে কিনা।

গরু পাচার এবং ভোট পরবর্তী হিংসার মামলায় বারংবার এবং সিবিআইয়ের তরফ থেকে তলব করা হয়েছিল বীরভূমের জেলা সভাপতিকে। কিন্তু প্রতিবারই হাজিরা এড়িয়ে যান তিনি। এক সময় দেখা গিয়েছিল, শারীরিক ভাবে তিনি এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে কলকাতা এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি।