Shabaash Mittu : পর্দার ২২ গজের লড়াইতে তাপসী হলেন ‘মিতালি রাজ’, ট্রেলার প্রকাশ্যে

66
Shabaash Mittu : পর্দার ২২ গজের লড়াইতে তাপসী হলেন 'মিতালি রাজ', ট্রেলার প্রকাশ্যে
অবশেষে প্রকাশ্যে এল ভারতের ক্রিকেট তারকা মিতালি রাজের বায়োপিকের ট্রেলার

মহানগর ডেস্ক : অবশেষে প্রকাশ্যে এল ভারতের ক্রিকেট তারকা মিতালি রাজের বায়োপিকের ট্রেলার(Shabaash Mittu)। ‘সাবাস মিতু‘র(Shabaash Mittu) ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই তাপসী(Tapsee Pannu)র মধ্যেই মিতালীকে খুঁজে পেয়েছেন অনেকে। চোখে কাজল,হাতে ব্যাট ঠিক যেভাবে মাঠে দেখা যেত মহিলা ক্রিকেট তারকাকে। সেই ঝলক যেন প্রতি পরতে পরতে অনুভব করল দর্শক।

আরও পড়ুন, ব্রহ্মাস্ত্রে জল দেবীর চরিত্রে দীপিকা! অনুরাগীদের চোখ এড়াতে পারলেন না অভিনেত্রী?

ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন মিতালি রাজ(Mitali Raj)। জুন মাসের ৮ তারিখ অবসর ঘোষণা করেন তিনি। পরপর সাতটি অর্ধশত রান করার রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে। ভারতীয় দলকে বিশ্বকাপের মঞ্চে নেতৃত্ব দিয়েছেন চারবার। দীর্ঘ ক্যারিয়ারে করেছেন অসংখ্য রেকর্ড। তবে ক্রিকেটের পাশাপাশি নাচেও তুখোড় সে। তবে শেষপর্যন্ত ক্রিকেটকেই বেছে নিয়েছেন মিতালী। সৃজিত মুখোপাধ্যায় হাত ধরে বড় পর্দায় এবার দর্শক জানবেন তাঁর লড়াইয়ের কাহিনী। তবে কেবল মিতালী নয়, পরিচালক মহিলা ক্রিকেটারদের লড়াইকে এক বার্তা দিয়েছেন এই ছবিতে।

মিতালীর চরিত্রে অভিনয় করতে তাপসীকে আলাদা করে ক্রিকেট শিখতে হয়েছে। এমনকি নিজের লুকেও এনেছেন পরিবর্তন। ছবিতে ঝুলন গোস্বামী ভূমি অভিনয় করেছেন মুমতাজ সরকার। মিতালীর কোচের ভূমিকায় দেখা গেছে বিজয়ের রাজকে। উল্লেখ্য,২০১৭ মহিলা ক্রিকেটে বিশ্বকাপের পরেই মিতালি রাজের বায়োপিকের ভায়াকম ১৮ মোশন পিকচার। সেই সময় মিতালী জানিয়েছিলেন তার বায়োপিকের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর পছন্দ। তবে পরবর্তীতে তাপসী পান্নুকে ঠিক করা হয়। এবং পরিচালনার দায়িত্ব সামলান টলিউড তারকা সৃজিত মুখোপাধ্যায়। আগামী ১৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। তবে নিজের বায়োপিকের ট্রেলার দেখে আপ্লুত মিতালি রাজ নিজে। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন,’ এক খেলা, এক দেশ, এক লক্ষ্য… আমার স্বপ্ন। নিজের কাহিনীকে আপনাদের সঙ্গে শেয়ার করে খুব ভালো লাগছে। গোটা টিমের কাছে কৃতজ্ঞ’।

 

 

View this post on Instagram

 

A post shared by Mithali Raj (@mithaliraj)

Shabaash Mittu