Home Uncategorized Srk Deepika : দীপিকা তাঁর শান্তির নীড়! পাঠান নিয়ে আলোচনা প্রসঙ্গে আনকাট শাহরুখ

Srk Deepika : দীপিকা তাঁর শান্তির নীড়! পাঠান নিয়ে আলোচনা প্রসঙ্গে আনকাট শাহরুখ

by Silpika Chatterjee

মহানগর ডেস্ক: ‘পাঠান’ নিয়ে সারাদিনই ব্যস্ত কলাকুশলীরা। সমপ্রতি প্রকাশ পেয়েছে পাঠানের টিজার। সেই নিয়ে দর্শকরা একেবারে মুখিয়ে আছে আস্ত ছবির জন্য। তবে সব ব্যস্ততার মাঝেও শনিবার Ask SRK session-এর আয়োজন করেছিলেন শাহরুখ খান (SRK)। সেখানেই ভক্তদের থেকে ছুটে আসা সব প্রশ্নের উত্তর দিয়েছন কিং খান। সেই প্রশ্নের মধ্যে উঠে এসেছে বলিউড বাদশার পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘোরার অভিজ্ঞতা থেকে বিভিন্ন তারকাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা। আর এই প্রশ্নোত্তরের মাঝেই এক ভক্ত শাহরুখের কাছে দীপিকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানতে চান। বাদশার উত্তরে যেন মানুষ ও শিল্পী দীপিকার প্রতি শ্রদ্ধার পারদ চলেছে ভক্তদের। বাদশা বলেন, “একজন অভিনেতা বা স্টার রুপী দীপিকা (Deepika Padukone) অসাধারণ। ওঁর সান্নিধ্যে এলেই যেন মনটা শান্ত হয়ে যায়। দীপিকার এই চারিত্রিক বৈশিষ্ট্যটাই দারুণ।” বলাই যায় বলিউড মস্তানির ভক্ত আমজনতার পাশাপাশি কিং খানেরও মন জয় করে নিয়ছেন রুপোলি পর্দার রানি পদ্মাবত।

তবে এদিন শুধুই দীপিকা নয়, তারপরই একাধিক তারকার সঙ্গে তার কাজের অভিজ্ঞতার কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। এরই মধ্যে উঠে আসে জন আব্রাহাম প্রসঙ্গ। তাঁর সঙ্গে শাহরুখের কাজের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়েই জিসম স্টারের প্রশংসায় পঞ্চমুখ কিং খান। তিনি জানান, জনের মতো শান্ত ও সুন্দর স্বভাবের মানুষ খুব কম।

এরপরই কথাবার্তা চলার মাঝেই উঠে আসে সিদ্ধার্থ আনন্দের প্রসঙ্গও। কিং খান বলেন, “পাঠানের শ্যুটিং সেট থেকে সিদ্ধার্থের থেকে অনেক কিছু শিখেছি। কঠোর পরিশ্রম মাধ্যমিক কাজের সাফল্য পার অনুভূতি কি সে শিক্ষা সিদ্ধার্থ দিয়েছে। তাছাড়াও হাসি-মজা করে সেটের মধ্যে কাজের সুন্দর পরিবেশ বজায় রাখার দারুণ টিপসও পেয়েছি ওর থেকেই।” ২ নভেম্বর শাহরুখ খান, দীপিকা পাডুকোন ও জন আব্রাহম অভিনীত পাঠানের টিজার মুক্তি পেয়েছে। সেখানে শাহরুক এর রাফ অ্যান্ড টাফ লুক থেকে দীপিকার কিলার লুকে বুঁদ ভক্তরা। আগামী ২৫ জানুয়ারি সেলুলয়েডে ত্রয়ীর মিলনে বিরাট ধমাকা দেখতে চলেছে হিন্দি ছবির দর্শক।

উল্লেখ্য, ২০০৭ সালে ওম শান্তি ওমে শাহরুখের বিপরীতেই নায়িকা হিসাবে বলি দুনিয়ায় পা রাখেন দীপস সুন্দরী। এরপর আর ফিরে তাকাতে হয়নি, একের পর এক ছবি মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে। যার মধ্যে শাহরুখ-দীপিকা জুটির চেন্নাই একপ্রেস, হ্যাপি নিউ ইয়ার-এর মতো ছবি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। পাঠানেও শাহরুখ-দীপিকার জুটির নতুন ম্যাজিক দেখার অপেক্ষায় ভক্তরা।

তবে পাঠানের পর জওয়ানে দেখা যাবে কিং খানকে। অন্যদিকে ঋত্বিক রোশনের সঙ্গে ফাইটারে কাজ করেছেন দীপিকা। তবে এখনই শেষ নয়, অভিনেত্রীর জন্য পর পর বেশ কয়েকটি ছবি অপেক্ষা করে বসে আছে।

You may also like