Home Featured Shah Rukh Khan: মুম্বাই বিমানবন্দরে আটক কিং খান সহ তার দলবল! বাইরে আসতে খসলো লাখ লাখ টাকা

Shah Rukh Khan: মুম্বাই বিমানবন্দরে আটক কিং খান সহ তার দলবল! বাইরে আসতে খসলো লাখ লাখ টাকা

by Silpika Chatterjee

মহানগর ডেস্ক: শুক্রবার রাতে দুবাইয়ের শারজাহ থেকে বাড়ি ফেরার পথেই মুম্বই বিমানবন্দরে আটকা পড়লেন বলিউড বাদশা। Private Plane অবতরণ করার পরেই বেরনোর সময় শুল্ক দফতরের আধিকারিকরা তার বিরুদ্ধে শুল্ক ফাঁকির অভিযোগ এনে বিমানবন্দরেই আটকে দেন। সূত্রের খবর শুল্ক না দিয়ে বিদেশ থেকে প্রায় ১৮ লাখ টাকার ঘড়ি নিয়ে ভারতে আসছিলেন বলে অভিযোগ ওঠে শাহরুখ খান ও তার টিমের বিরুদ্ধে। ব্যক্তিগত চার্টার্ড প্লেন থেকে নেমে বিমানবন্দরের রেড চ্যানেল পেরোনোর সময় তাঁদের ব্যাগ তল্লাশি করে ছ’ টি রোলেক্স কিছু অ্যাপেল ওয়াচ সহ একাধিক নামী ব্র্যান্ডের ঘড়ি পাওয়া যায়। শুল্ক ফাঁকি দিয়েই প্রত্যেকটি ঘড়ি কেনা হয়েছে বলে অভিযোগ শুল্ক দপ্তরের আধিকারিকদের।

এরপর বিষয়টি Customs Department -এর নজরে আসতেই পথ অবরুদ্ধ করা হয় সুপারস্টারের টিমের। যদিও শেষ মেষ বাড়ি ফিরেছেন। কিন্তু তার জন্য খোয়াতে হয়েছে ৬’ লাখ ৮৩ হাজার টাকা। তবে গোটা বিষয়টির সামাল দিয়েছেন শাহরুখ খানের বডিগার্ড রবি (Shah Rukh Khan Bodyguard)। একাধিক রিপোর্ট মোতাবেক, এক ঘণ্টা যাবৎ ম্যানেজার পূজা দদলানি (Pooja Dadlani) সহ শাহরুখ খানকে জিজ্ঞাসাবাদ চলে। এরপর মুম্বই বিমানবন্দর থেকে উভয়ে বেড়িয়ে আসলেও রবি সহ টিমের বাকি সদস্যদের তখনও আটক ছিলেন বন্দরেই। শোনা যাচ্ছে, তাদের বেরোনোর জন্য Customs Duty Charge বাবদ রবিকে মেটাতে হয়েছে প্রায় ৭ লাখ টাকা। তবে রশিদ তাঁর নামে বানানো হলেও জরিমানা মেটাতে বাদশা কিং এর ক্রেডিট কার্ড স্ক্র্যাচ করা হয়েছে বলে শুল্ক দফতর সূত্রে খবর।

ঠিক কী হয়েছিল?
শুক্রবার সকালে নিজের টিম নিয়ে ব্যক্তিগত প্লেনে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন শাহরুখ। আর সেই সময় পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। পরণে ছিল নীল শার্ট এবং টুপি। মুখ ঢাকা ছিল মাস্কে। ছাতা দিয়ে আড়াল করে নিরাপত্তারক্ষীরা তাঁকে বিমানবন্দরে ঢোকার সুযোগ করে দেন। এরপর তিনি সঙ্গী সাথী নিয়ে Sharjah International Book Fair 2022 -এ যোগ দেন। সেখানে তাঁকে সিনেমা এবং বিনোদন দুনিয়ায় তার অবদানের জন্য Global Icon Award -এ সম্মানিত করা হয়। এরপর আপ্লুত কিং খান শুক্রবার রাতেই বাড়ি ফিরে আসার সময়ই Mumbai Airport -এ আটকানো হয়। কাস্টম ডিপার্টমেন্ট এর দাবি অনুযায়ী সেখানেই তাঁর এবং সঙ্গিদের ব্যাগ থেকে ১৮ লাখ টাকার ঘড়ি উদ্ধার করে শুল্ক দপ্তরের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা।

You may also like