Shahrukh-Farah : জীবনে একবার সঠিক সময়ে সেটে হাজির হয়েছিলেন শাহরুখ খান! বাদশার ‘সময়জ্ঞান’ নিয়ে মজা ওড়ালেন বন্ধু ফারহা

9
শাহরুখের মজা ওড়ালেন তাঁর অন্যতম প্রিয় বন্ধু ফারহা

মহানগর ডেস্ক : ফারহা খান ,পরিচালনার পাশাপাশি বলিউডের হেভিওয়েট তারকাদের সঙ্গে বন্ধুত্ব বেশ জমজমাট তাঁর। নিজের পরিচালিত দ্বিতীয় ছবিতেই নজর কেড়েছিলেন। যা কেউ কোনদিন করতে পারেনি সেটি করে দেখিয়েছিলেন তিনি। শাহরুখ খানের সিক্স প্যাকস অ্যাবস বড়পর্দায় প্রথম এনেছিলেন তিনিই। সেই সঙ্গে পরিচয় করিয়ে ছিলেন বলিউডকে ভবিষ্যতের ‘মাস্তানি’র সঙ্গে। তবে ‘ওম শান্তি ওম’ ছবির একটি বিশেষ গান ‘দিওয়াঙ্গী দিওয়াঙ্গী’ যেখানে হাজির করেছিলেন বলিউডের তাবড় তাবড় অভিনেতাদের। ৩১ জন হেভিওয়েট অভিনেতার সঙ্গে সেখানে ছিলেন শাহরুখ খানও।

কিন্তু তারপরেই শাহরুখের মজা ওড়ালেন তাঁর অন্যতম প্রিয় বন্ধু ফারহা। প্রসঙ্গত ছবির গান সম্পর্কে কথা বলতে গিয়ে ‘কপিল শর্মা শো’তে হাজির হয়ে ফারহা বলেন সেই কথা। জানালেন কী ভাবে তিনি নিজে সবার বাড়ি বাড়ি গিয়ে প্রস্তাব দিয়েছিলেন। তবে এর মাঝেই ফাঁস করলেন আরেক ঘটনা। জানালেন সারাজীবনের ক্যারিয়ারে মাত্র একবার শাহরুখ সেটে পৌঁছেছিলেন টাইমে। যা তাঁর ক্যারিয়ারের প্রথম এবং শেষ বার।

পরিষ্কার করে বললেন,’ এই গানটির শুটিংয়ে ৩১ জন অভিনেতার মধ্যে প্রতিদিন ৫ জন করে হাজির হতেন। প্রত্যেকের জন্য শুটিংয়ের সময় বরাদ্দ করা হত দু’ঘণ্টা করে। এবং তাঁদের সবার সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল শাহরুখের। সেই কারণে সঠিক সময়ে আসতে হতো তাকে। তার ওপর ছবির প্রযোজক এবং প্রধান নায়ক ছিল শাহরুখ’। এই কথা শুনে হাসির রোল ওঠে গোটা মঞ্চ জুড়ে।

প্রসঙ্গত এই ছবির বিশেষ গানে দিলীপ কুমার এবং সায়রা বানুর জুটিকে দেখানোর জন্য চেষ্টা করেছিলেন পরিচালক এবং প্রযোজকরা।

Shahrukh-Farah