Home Uncategorized SHAHRUKH KHAN BIRTHDAY: জন্মদিনে শাহরুখ খানকে বিশেষ বার্তা মুখ্যমন্ত্রীর

SHAHRUKH KHAN BIRTHDAY: জন্মদিনে শাহরুখ খানকে বিশেষ বার্তা মুখ্যমন্ত্রীর

by Silpika Chatterjee

মহানগর ডেস্কঃ ২ নভেম্বর, এই দিনটার জন্য সারা বছর প্রায় গোটা দেশের অপেক্ষা। বলিউড বাদশা কিং খানের জন্মদিন। দেশ-বিদেশের অনুরাগীরা তাঁদের স্বপ্নের নায়ককে ভরিয়ে দিচ্ছেন অফুরান শুভেচ্ছা বার্তায়। কলকাতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিং খান। এই শহরেও কিং খানের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। জন্মদিনের দিন কিং খানকে শুভেচ্ছা বার্তা পাঠালেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতে এদিন কিং খানকে শুভেচ্ছা বার্তা পোস্ট করেন তিনি।

বলিউডের সুপার স্টারের সঙ্গে বরাবরই সম্পর্কের দারুণ সমীকরণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার সঙ্গে বাঙলার সঙ্গেও শাহরুখের হৃদ্যতার সম্পর্ক। তাই জন্মদিনে কিং খানকে শুভেচ্ছা বার্তা পাঠাতে ভোলেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুধু জন্মদিন বলেই নয়, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেই মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা কিং খানের কাছে যায়। আর তা রীতিমত উপভোগ করেন বলিউড বাদশা। সংবাদ মাধ্যমে তিনি জানিয়েছেন, প্রত্যেক বছর রাখির দিন একজনের শুভেচ্ছার জন্য তিনি অপেক্ষা করেন, তা হল মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা। ২০১২ সাল থেকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ। ২০১৪ সালে একটি অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় এবং শাহরুখের সম্পর্কের ঘনিষ্ঠতা দেখা যায়। সেই অনুষ্ঠানে কিং খানের হাতে রাখিও বেঁধে দিতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

অন্যদিকে চলতি বছরের শুরুতেই করোনাতে আক্রান্ত হন শাহরুখ। সেই সময়েও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। কিং খানের স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য প্রার্থনাও করেন।

You may also like