Shahrukh Khan : কোভিড-কাঁটা ‘পাঠান’ শ্যুটে! স্পেনে ওমিক্রনের বাড়বাড়ন্তে পিছল শাহরুখের শ্যুটিং

21
যশরাজ ফিল্মসের 'পাঠান' ছবিতে প্রায় দু'বছর পর বড়পর্দায় ফেরার কথা ছিল বাদশার

মহানগর ডেস্ক : বছরের শুরুতেও কপালটা মন্দ যাচ্ছে কিং খানের। ‘পাঠান’ শ্যুটে এবার কাঁটা হল ওমিক্রন। একে আরিয়ান কাণ্ডের জেরে দীর্ঘদিন স্থগিত পাঠান ছবির শুটিং। যাও বা একটু একটু করে পরিস্থিতি ঠিক হতে কাজে ফিরলেন কিং খান। তারপরেও স্বস্তি নেই। এবার ছবির পথ আটকালো কোভিড কাঁটা। স্পেনের বাড়বাড়ন্তে পিছিয়ে গেল ছবির কাজ।

গত বছর অক্টোবরে স্পেনে শ্যুটিং হওয়ার কথা ছিল অভিনীত এই ছবির কিন্তু সেই সময় মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান। যার ফলে মাঝপথেই থামিয়ে দিতে হয়েছিল ছবির কাজ। তবে আরিয়ান জামিন পাওয়ার পরেও পরিস্থিতি কিছুটা স্থিতিশীলের অপেক্ষায় ছিলেন তিনি। যখন কাজে ফিরলেন বাধা পড়ল শ্যুটিংয়ে।

সূত্রের খবর অনুযায়ী, জানুয়ারিতে ‘পাঠান’ ছবির দুটি গান এবং বেশ কিছু অ্যাকশন শ্যুট করার কথা ছিল স্পেনে। সেই কারণে শাহরুখ সহ দীপিকা পাড়ুকোন এবং ছবির বাকী ইউনিটের লোকেদের উড়ে যাওয়ার কথা ছিল স্পেনে। এবার কোভিড ভাইরাস বাদ সেধেছে। স্পেনের দৈনিক সংক্রমণের সংখ্যা প্রায় দেড় লাখ। সেখানকার নাগরিকদের প্রায় ৮০% ইতিমধ্যে সম্পূর্ণ টিকা প্রাপ্ত । অধিকাংশের নেওয়া হয়ে গিয়েছে বুস্টার ডোজ। তারপরেও এমন ভয়াবহ পরিস্থিতি আকার নিয়েছে সেখানে। সেই কারণেই ছবির শুটিং পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এখনই ভেঙে পড়েননি কিং খান। বলিউড সূত্রে খবর পরিস্থিতি ঠিক থাকলে ফেব্রুয়ারি নাগাদ উড়ে যাবেন স্পেনের পথে।

যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতে প্রায় দু’বছর পর বড়পর্দায় ফেরার কথা ছিল বাদশার। যাঁর বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন জন আব্রাহাম। তবে সব থেকে বড় ঝলক হল অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সলমান খানকে।

Shahrukh Khan