প্যাটের পারফরম্যান্সে মুগ্ধ শাহরুখ, বললেন ‘আমার রাসেলের মতো নাচতে ইচ্ছে করছে’

55

মহানগর ডেস্ক : এখন তিনি ব্যস্ততার আগামী ছবি নিয়ে। সেই কারণে নিজের দলের একটি ম্যাচে হাজির থাকতে পারেননি শাহরুখ। তবে প্রত্যেকটি ম্যাচের ওপর নজর রেখে যাচ্ছেন তিনি। কিন্তু বুধবার তার দল যা ঘটাল তাতে আনন্দে আত্মহারা মালিক শাহরুখ। ম্যাচে সভার পর থেকেই একের পর এক টুইটার বন্যা বইয়েছেন তিনি।

 

কলকাতার দলের মালিক হওয়ার পর থেকেই শাহরুখ একটা জিনিস মনে প্রানে চেয়ে এসেছেন। মুম্বাইয়ের বিরুদ্ধে যেন তার দল জেতে। ট্রফি না জিতলেও চলবে। কিন্তু মুম্বাইয়ের বিরুদ্ধে জেতা যেন শাহরুখের কাছে কিছুটা আত্মসম্মানের লড়াই। তবে দীর্ঘ সময় তার দল একটিবারও জয় পায়নি মুম্বাইয়ের বিরুদ্ধে। হতাশ বিরক্ত হয়ে শেষ পর্যন্ত মুম্বাই এর সাথে কলকাতার ম্যাচ থাকলে সেই ম্যাচে যাওয়া পর্যন্ত বন্ধ করে দিয়েছিলেন কিং খান। তবে বুধবার শুটিংয়ের কারণেই মাঠে পারেননি তিনি। আর সেই দিনই তার দল জিতেছে মুম্বাইয়ের বিরুদ্ধে।

 

দলের ব্যাটসম্যান প্যাট কামিন্সের ব্যাটিং ঝড়ে কার্যত উড়ে গিয়েছে মুম্বাইয়ের দল। তারপরেই একের পর এক টুইট সোশ্যাল মাধ্যমে। শাহরুখ লিখেছেন,’ প্রিয় প্যাট, আজকে আমার রাসেলের মত নাচতে ইচ্ছে করছে। তোমাকে গিয়ে জড়িয়ে ধরতে ইচ্ছে করছে। ঠিক যেভাবে বাকি দল করেছে। দুর্দান্ত খেলেছে কলকাতা নাইট রাইডার্স । এরথেকে বেশি আর কিবা বলতে পারি।’ তারপরেই নাচের একটি মজার ছবিও পোস্ট করেছেন তিনি।