অনুদান দিয়ে কর্তব্য শেষ করেনি, প্রকৃত কাজ করছেন সোনু, মন্তব্য শক্তি কাপুরের

8

মহানগর ওয়েবডেস্ক: করোনা পরিস্থিতিতে বলিউডের বেশিরভাগ অভিনেতা যখন অনুদান দিয়েই থেমে গিয়েছে তখন মাঠে নেমে প্রকৃত সমস্যার সমাধান করতে ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। তাই তিনি আসল সুপারহিরো এমনটাই জানিয়েছেন অভিনেতা শক্তি কাপুর।

লকডাউন লাগু থাকায় বহু পরিযায়ী শ্রমিক, ভিন রাজ্যের বাসিন্দা কিংবা পড়ুয়ারা আটকে রয়েছেন মুম্বইতে। দায়িত্ব নিয়ে তাদের ট্রেনে কিংবা বাসে আবার কখনও বিমানে বাড়ি পাঠিয়েছেন সোনু সুদ। আর তার এই কাজেই মুগ্ধ হয়েছেন বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুর।

তিনি জানিয়েছেন, ‘আমাকে জিজ্ঞাসা করলে বলব আমি তো সোনুর ভক্ত হয়ে গিয়েছি। ও যা করছে সেটা মন থেকেই করছে। এর মধ্যে কোনও রাজনীতি নেই, কিন্তু শুধু ওকে রাজনীতির মধ্যে টেনে নিয়ে যাওয়া হচ্ছে, যেটা অনুচিত। পরিযায়ী শ্রমিকদের সোনু যেভাবে সাহায্য করেই চলেছেন সরকার পর্যন্ত তার প্রশংসা করেছেন। আমি দেখেছি এমন এক একজন মানুষ আছেন যারা পরিযায়ী শ্রমিকদের জন্য অর্থ জোগান দিয়ে কিংবা অনুদান দিয়েই চুপ করে গিয়েছেন। কিন্তু সোনু অনুদান দিয়ে থেমে থাকেননি। মুম্বইতে থাকা সমস্ত পরিযায়ী শ্রমিকদের সাহায্যের জন্য দিনরাত পরিশ্রম করছেন। যাতে ওই শ্রমিকরা নিজেদের রাজ্যে , বাড়িতে পৌঁছাতে পারেন।’

অভিনেতা গতকাল এক সাক্ষাৎকারে জানিয়েছেন এখনও পর্যন্ত তিনি ৩০ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি পাঠিয়েছেন। এখনও ২০ হাজার পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠাবেন তিনি। সোনুর এই উদ্যোগে প্রশংসা করেছেন সাধারণ মানুষরাও।