Shamshera Trailer : হতে চেয়েছিলেন বাহুবলি কিন্তু রণবীর অন্য কিছুই হলেন, শমশেরার ট্রেলারে থাকল খামতি

74
Shamshera Trailer : হতে চেয়েছিলেন বাহুবলি কিন্তু রণবীর অন্য কিছুই হলেন, শমশেরার ট্রেলারে থাকল খামতি
হতে চেয়েছিলেন বাহুবলি কিন্তু রণবীর অন্য কিছুই হলেন

মহানগর ডেস্ক : এস এস রাজামৌলি(S.S.Rajamouli) পরিচালিত বাহুবলি(Bahubali) যে এখনো প্রত্যেকটি দর্শক এবং ছবি নির্মাতাদের মনে জায়গা করে নিয়েছে তা বলাই বাহুল্য। তার প্রমাণ পাওয়া গেল রণবীরে(Ranbir Kapoor)র পরবর্তী ছবির শামসেরাতে(Shamshera Trailer)। ট্রেলারের(Shamshera Trailer) প্রথম ঝলকেই দেখা গেল বাবার শেষ না করতে পারা লড়াইকে সমাপ্ত করতে এসেছে ছেলে। আর তাতেই দর্শকেরা মিল খুঁজে পেয়েছেন বাহুবলির সঙ্গে।

আরও পড়ুন, ১৫ জুলাই পর্যন্ত বিদ্যুৎ কর্মীদের বেতন বন্ধের নির্দেশ হাইকোর্টের

আজ(২৪.০৬.২০২২) মুক্তি পেয়েছে সঞ্জয় দত্ত,রণবীর কাপুর,বাণী কাপুর অভিনীত এই ছবির ট্রেলার(Shamshera Trailer)। যেখানে সঞ্জয় দত্তকে দেখা গেছে এক গুরুত্বপূর্ণ চরিত্রে। পর্দায় এই প্রথম বাণী কাপুরের সঙ্গেই জুটি বাঁধবেন রণবীর। তবে ছবিতে রাজামৌলির প্রভাব আনার চেষ্টা করলেও ততটা সফল হননি পরিচালক। বরং ছবির প্রতিটি পর্বে দর্শকরা খুঁজে পেয়েছেন শতকের সবথেকে বড় ফ্লপ ছবি থাগস অফ হিন্দুস্তানকে। আমির-ক্যাটরিনা-অমিতাভ বড় বড় মহারথী থাকা সত্ত্বেও বক্সঅফিসে মাছি তাড়িয়েছিল ছবি। তাই এক্ষেত্রে সে তেমন সম্ভাবনা রয়েছে এমনটাই মনে করছেন অনেকে।

ছবির প্রেক্ষাপট ১৮৭১ সালকে ঘিরে তৈরি করা হয়েছে। তবে ভিএফএক্স যে নজর কেড়েছে সে কথা বলাই বাহুল্য। কিন্তু কিছু একটা যেন কমতি রয়ে গেল রণবীরের দীর্ঘ প্রতীক্ষিত এই ছবির ট্রেলারে। রণবীরের অনুরাগীদেরও মত এটাই। শেষ হয়েও ঠিক শেষটা মিলল না। উল্লেখ্য, ২০১৮-তে শেষ পর্যায় উপস্থিত হয়েছিলেন রণবীর। রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জু ছবি আর একবার বলিউডকে চিনিয়ে দিয়েছিল তিনি জাত অভিনেতা। এছাড়া হাতে রয়েছে একাধিক ছবি। এখন দেখার রণবীর দর্শকদের যতটা দিচ্ছেন দর্শকরা তার থেকে কতটা বেশি ফিরিয়ে দিচ্ছেন রণবীরকে। আপাতত সবটাই সময়ের খেলা।

Shamshera Trailer