‘বড় একঘেয়ে সোশ্যাল মিডিয়া’,বিরক্ত হয়ে নেট দুনিয়ার মায়া ছাড়লেন শিল্পা শেট্টি

94

মহানগর ডেস্ক : বৃহস্পতিবার আচমকাই ইনস্টাগ্রামে এক কালো ছবি পোস্ট করলেন শিল্পা শেট্টি। নিচে যদিও বড় বড় করে লিখে দিলেন,’ বড্ড বিরক্তিকর এবং একঘেয়ে। সবকিছু যেন একরকম… বিদায় নিচ্ছি সোশ্যাল মিডিয়া থেকে অন্য কোনও অবতারের খোঁজে রইলাম’। অর্থাৎ স্পষ্ট সোশ্যাল মিডিয়ায় একরকম ট্রেন্ডে বিরক্ত অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নেওয়ার আগে অনুরাগীদের উদ্দেশ্যে দিলেন এক বার্তা। কিন্তু কেন হঠাৎ এইভাবে চলে যাওয়া!

 

এমনিতে ‘সোশ্যাল বাটারফ্লাই'( সোশ্যাল মিডিয়ায় অতিরিক্ত সময় কাটানো ব্যক্তি) নামে বেশ পরিচিত শিল্পা। ছোটখাটো জিনিস পোস্ট করেন এই মাধ্যমে। শুধু তাই নয়,নিজের কাজের জগতের সঙ্গেও যুক্ত তাঁর এই দুনিয়া। তার পরেও কেন হঠাৎ করে চলে গেলেন তিনি। আর গেলেন তো গেলেন একেবারে নিজের নতুন কাজ ঘোষণা করার পরের দিনেই! স্বাভাবিকভাবেই চিন্তার ভাঁজ অনুরাগীদের কপালে।

 

উল্লেখ্য, রোহিত শেট্টির পরবর্তী কপ ইউনিভার্সে মহিলা পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিল্পা শেট্টিকে। ওটিটি প্লাটফর্মে দেখা যাবে এই ছবি। যেখানে তাঁর সঙ্গে অভিনয় করবেন ‘শেরশাহ’ খ্যাত সিদ্ধার্থ মালহোত্রা। পুলিশের কাজ এবং তাঁদের দায়িত্ব নিয়ে বরাবর ছবি তৈরি করেছেন রোহিত শেট্টি। শুধু তাই নয়,জানিয়েছিলেন, মার্ভেল ইউনিভার্সের মত নিজস্ব একটি কপ ইউনিভার্স তৈরি করবেন তিনি। যেখানে পুলিশের যাবতীয় কাজকর্ম তুলে ধরবেন তিনি। ঠিক কীভাবে তাঁরা নিজেদের জীবন বাজি রেখে আমাদের রক্ষা করেন। এর আগে অক্ষয় কুমার, অজয় দেবগন এবং রণবীর সিংকে এক এক অবতারে দেখতে পাওয়া গিয়েছে। সম্প্রতি শিল্পা এই ইউনিভার্সে যুক্ত হয়ে বন্দুক হাতে একটি ছবি পোস্ট করেছিলেন। আর ঠিক পরেরদিনই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন তিনি।