করোনা নিয়ে বিশৃঙ্খলা, সংসদে বিশেষ অধিবেশনের দাবি শিবসেনা নেতার

9
bengali news on sanjay

মহানগর ডেস্ক:  দেশে করোনা পরিস্থিতি ক্রমেই ভয়াবহ আকার ধারণ করেছে। গত দুই দিনে দেশে করোনা সংক্রমণ আড়াই লক্ষ ছাড়িয়েছে। করোনা ইস্যুতে দেশ জুড়ে বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতিতে করোনা  নিয়ে সংসদে বিশেষ অধিবেশনের জানালেন শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত।

দেশে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৭৫ হাজার মানুষ। করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৬১৯ জনের। করোনার সেকেন্ড ওয়েভে সব থেকে ক্ষতিগ্রস্ত হয়েছে মহারাষ্ট্র। রবিবার করোনায় মহারাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৬৮ হাজার ৬৩১ জন।  শুধু মহারাষ্ট্রে করোনায় মারা গিয়েছে ৫০৩ জন। মহারাষ্ট্রে ইতিমধ্যে করোনার ওষুধ , অক্সিজেনের অভাব দেখতে পাওয়া গিয়েছে। শুধু মহারাষ্ট্র নয়, সোমবার সাংবাদিক সম্মেলনে দিল্লি সরকার জানিয়েছে, তাদের স্বাস্থ্য পরিষেবা ভেঙে পড়েছে। এই পরিস্থিতিতে দেশ জুড়ে বিশৃঙ্খলা দেখা গিয়েছে। এই পরিস্থিতি সংসদে বিশেষ অধিবেশনের দাবি জানালেন সঞ্জয় রাউত।

টুইট করে সঞ্জয় রাউত বলেন, দেশে করোনার জেরে যুদ্ধকালীন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বিভিন্ন জায়গায় বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। কোথাও বেড পাওয়া যাচ্ছে না, তো কোথাও অক্সিজেনের অভাব। ভ্যাকসিনেরও ঘাটতি দেখতে পাওয়া গিয়েছে বিভিন্ন জায়গায়। চারিদিকে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতিতে সংসদে দুই দিনের বিশেষ অধিবেশন ডাকা হোক।

গত সপ্তাহে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বেশ কয়েকবার করোনা পরিস্থিতি, অক্সিজেন ও ভ্যাকসিনের ঘাটতি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু তিনি প্রধানমন্ত্রীকে পাননি। তিনি বলেন, দেশে করোনা মরাত্মক। বার বার কথা বলতে চেয়েও পাইনি। মোদিজি বাংলার নির্বাচন নিয়ে ব্যস্ত। এরপরেই কেন্দ্রীয় মন্ত্রীরা খেপে ওঠেন। পীযুশ গোয়েল বলেন,  উদ্ধব ঠাকরে করোনা পরিস্থিতি নিয়ে নোংরা রাজনীতি করছেন।