বাঙালি মতে বিয়ে সারলেন রণবীর-আলিয়া তাও কলকাতায়! দায়িত্বে খোদ শিবপ্রসাদ মুখোপাধ্যায়

30

মহানগর ডেস্ক : রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে মত্ত গোটা বলিউড ইন্ডাস্ট্রি। তবে তার উচ্ছ্বাস এসেছে সাগর পেরিয়ে কলকাতার বুকেও। কলকাতায় একেবারে বাঙালি মতে আবার বিয়ে সারলেন রণবীর-আলিয়া। একদম লাল টুকটুকে বেনারসি আর ধুতি-পাঞ্জাবিতে। তবে দায়িত্বেকে ছিল জানেন? পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। কিছু বুঝতে পারছেন না নিশ্চয়ই! তাহলে খোলসা করে বলা যাক।

 

নিজেদের আগামী ছবি ‘বেলাশুরু’র প্রচার সারলেন এমন অন্যরকমভাবে। আর তাতেই এত আয়োজন হয়েছিল। বালিগঞ্জের ২১ পল্লীতে শিবপ্রসাদ এবং নন্দিতার উইন্ডোজ প্রযোজনা সংস্থা থেকে আয়োজন করা হয়েছিল এই বিয়ের। বর-কনের কাটাউটের পাশাপাশি গোটা মঞ্চ সাজানো হয়েছিল ফুলে ফুলে। রজনীগন্ধায় সাজানো হয়েছিল হাতে টানা রিকশা। যাতে করে এসেছিলেন বর-বউ। ছিল মঙ্গলঘট,গামছা ,সিঁদুর দান সবকিছু। রীতিমতো পঞ্জিকা মেনে বিয়ে দেয়া হলো রণবীর-আলিয়ার তাও বাঙালি মতে।

 

প্রসঙ্গত ‘বেলাশেষে’ ছবির হিন্দি রিমেক করতে চেয়েছিলেন তাঁরা। ভূমিকায় ভেবেছিলেন ঋষি কাপুর-নিতু কাপুরকে। কিন্তু তারপর হিসেবটা উল্টে যায়। না ফেরার দেশে চলে যান ঋষি কাপুর। তারপর থেকে পরিকল্পনা পরিকল্পনাই রয়ে যায়। গত বৃহস্পতিবার রণবীরের পালি হিলসের বাড়ি ‘বাস্তু’তে বসেছিল বিয়ের আসর। আর সেই উৎসবে গা ভাসালেন কলকাতার মানুষসহ শিবু নন্দিতা। বিয়ের আসরে মুক্তি পেয়েছে বেলাশুরুর গান ‘টাপা টিনি’। অন্যদিকে দেবলীনা কুমার রসিকতার ছলে সোশ্যাল মিডিয়ায় লেখেন,’ নিন্দুকের মুখে ছাই দিয়ে গিয়েছিলাম আলিয়া- রণবীরের বিয়েতে’।