Home Entertainment Shoaib-Sania : শোয়েবকে বিয়ে করবেন? প্রশ্ন শুনেই খেপে গেলেন পাকিস্তানি অভিনেত্রী আয়েশা

Shoaib-Sania : শোয়েবকে বিয়ে করবেন? প্রশ্ন শুনেই খেপে গেলেন পাকিস্তানি অভিনেত্রী আয়েশা

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানি প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্কটা এখন খুব একটা ভালো যাচ্ছে না। মাঝেমধ্যেই উঠে আছে তাদের বিচ্ছেদের খবর। যদিও সম্প্রতি একটি শো নিয়ে এই দুই তারকা হাজির হচ্ছেন। নাম মির্জা মালিক শো। আবার এমনটাও শোনা যাচ্ছে এই রিয়ালিটি শো এর কারণে নাকি নিজেদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনতে পারছেন না দুই তারকা দম্পতি। তলে তলে নাকি বিচ্ছেদ ইতিমধ্যে হয়ে গিয়েছে তাদের। থাকছেন আলাদা।

আর এত কিছুর মুলে রয়েছেন যিনি এবার তিনি এলেন প্রকাশ্যে। খবর অনুযায়ী পাকিস্তানি অভিনেত্রী আয়েশা উমরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শোয়েব মালিক। যে কারণে নাকি দীর্ঘদিনের সেই সানিয়া মির্জাকে পর্যন্ত ছেড়ে দিতে রাজি তিনি। এবার সেই বিতর্কিত পাকিস্তানি অভিনেত্রীকে ইনস্টাগ্রামে প্রকাশ্যে প্রশ্ন করে বসেন তারই এক অনুরাগী। বলেন,’ আপনি কি শোয়েব মালিককে বিয়ে করবেন’। প্রশ্ন শুনেই ক্ষেপে লাল আয়েশা। সরাসরি জানিয়ে দেন,’ আজ্ঞে না। একেবারেই না। আমি ওনাকে বিয়ে করবো না। তাছাড়া উনি বিবাহিত। এবং নিজের স্ত্রীকে নিয়ে অত্যন্ত সুখে শান্তিতে রয়েছেন। আমি তাকে এবং কাছ থেকে যথেষ্ট শ্রদ্ধা করি। আমরা শুধুমাত্র পরিচিত। তাদের দুজনের শুভাকাঙ্ক্ষী। তারমানে এই নয় যে আমি তাদের সংসার ভাঙবো। পৃথিবীতে শুভাকাঙ্ক্ষী বলেও একটি সম্পর্কের অস্তিত্ব রয়েছে মাথায় রাখবেন’।

বিচ্ছেদ নিয়ে এখনই কোনরকম মুখ খোলেনি শোয়েব বা সানিয়া কেউ। শুধু তাই নয় দিন কয়েক আগে যাওয়া সানিয়ার জন্মদিনে একেবারে কাটায় কাটায় বারোটায় নিজেদের একটি ছবি পোস্ট করে তাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন স্বামী শোয়েব।

You may also like