Uttar Pradesh: যোগী রাজ্যে পুজো মণ্ডপে চলল গুলি, মৃত ১

60
Shooting at Ayodhya Durga Puja pandal
আহত ১২ ও ১৪ বছর বয়সী দুই কিশোরীর অবস্থা বেশ আশঙ্কাজনক।

মহানগর ডেস্ক: উৎসবের মধ্যেই উত্তরপ্রদেশে দুর্গাপুজো মন্ডপে (Ayodhya Durga Puja pandal) হানা দিল দুষ্কৃতীরা। বুধবার রাত ১০ টা নাগাদ অযোধ্যার কোরখানা এলাকায় একটি দুর্গা পুজো প্যান্ডেলে মোটরবাইকে চড়ে চার যুবক আচমকাই প্রবেশ করে এবং গুলি চালায়। এই ঘটনায় একজন নিহত ও দু’জন গুরুতর আহত হন।

গুলি চালানো চার যুবকের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। দুষ্কৃতীদের মোটরবাইকও জব্দ করা হয়েছে। ১২ ও ১৪ বছর বয়সী দুই কিশোরী আহত হয়েছে। তাদের অযোধ্যা জেলা হাসপাতাল থেকে লখনউ স্থানান্তরিত করা হয়েছে। তাদের অবস্থা বেশ আশঙ্কাজনক।

অযোধ্যা পুলিশ জানিয়েছে, ব্যক্তিগত শত্রুতার জেরেই এই ঘটনা। বাকি দুষ্কৃতীদেরও চিহ্নিত করা হয়েছে। শীঘ্রই বাকি ৩ জনকে গ্রেফতার করা হবে। গ্রেফতারকৃত যুবক অন্য তিন দুষ্কৃতীর বিষয়ে পুলিশকে তথ্য দিয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য পুলিশের চারটি দল পাঠানো হয়েছে।

অযোধ্যার এসএসপি শৈলেশ পান্ডে (Shailesh Pandey) বলেন, ‘এই ঘটনায় একজন নিহত হয়েছেন এবং তাঁর পরিবারের দুই মেয়ে আহত হয়েছে। বেশ কয়েকটি মিডিয়া হাউস বলছে ঘটনাটি দুর্গাপুজোর সাথে সম্পর্কিত। কিন্তু এই ঘটনার সঙ্গে দুর্গাপুজোর কোনও সম্পর্ক নেই। এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।’

Shooting at Ayodhya Durga Puja pandal leaves 1 dead

Also Read:

Arvind Kejriwal: এবার পাঞ্জাবে ক্ষমতায় আসতে সর্বশক্তি দিয়ে ঝাঁপাল আম আদমি পার্টি

Madhya Pradesh: প্রধানমন্ত্রীকে চিঠি লিখে আত্মঘাতী কিশোর

Bagdah: ‘সবাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন,’ ঘাসফুল শিবিরে যোগ দিয়ে বললেন বাগদার বিজেপি নেত্রী

Covaxin: শিশু-কিশোরদের জন্য কোভাক্সিন ব্যবহারের ছাড়পত্র দিল বিশেষজ্ঞ কমিটি

Rameswar Teli: ‘ফ্রিতে টিকা দিতে হচ্ছে বলেই পেট্রোল-ডিজেলে ভ্যাট বাড়ানো হয়েছে’, মন্ত্রীর যুক্তিতে অস্বস্তিতে বিজেপি