ভরদুপুরে শুটআউট কলকাতায়, আহত ১

49

মহানগর ডেস্ক: এবার খাস কলকাতাতে চলল গুলি। বাঁশদ্রনি এলাকার ব্রহ্মপুরের রবীন্দ্র পল্লি এলাকাতে গুলি চলে। জানা গিয়েছে, দুই গোষ্ঠীর বিবাদে এই গুলি চলে। গুলিবিদ্ধ হয়েছে একজন ব্যক্তি। বর্তমানে আহত ব্যক্তিকে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, বাঁশদ্রনি এলাকায় দুটি গ্রুপ অর্থাৎ দুটি দল, সিন্ডিকেটের থেকে বিবাদ। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছলে সিন্ডিকেটের সদস্যরা পালিয়ে যায়। পরে ওই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসপাতালে। চিকিত্‍সকেরা জানিয়েছেন, গুলি ওই ব্যাক্তির বুকের ডান দিকে লেগেছে। তবে তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। চিকিত্‍সা চলছে তাঁর।

জানা গিয়েছে, দুটি দলের যারা মাথা তাদের মধ্যে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। কিন্তু জানা গিয়েছে, আজ মলয় দত্ত সকাল সাড়ে এগারোটা নাগাদ নিজের অফিসে বসে ছিলেন, সেইসময় অভিযুক্ত আচমকাই তাই অফিসে ঢুকে গুলি চালায়। এবং গুলিবিদ্ধ হন মলয় বাবু বর্তমানে বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন।

বলে রাখা ভালো এর আগে সিন্ডিকেট নিয়ে শহরে আরও এক জায়গায় গুলি চলে ছিল। সেখানেও আহত হয়েছিলেন একজন। কিন্তু বাঁশদ্রনি এলাকায় মাঝে মাঝেই এই ধরনের গোলাগুলির খবর শোনা যায়।