আরও কাছাকাছি! লাল শাড়িতে কাঞ্চনের কোল ঘেঁষে দাঁড়িয়ে শ্রীময়ীর ‘শুভেচ্ছা’… উঠল বিয়ের কথাও

143

মহানগর ডেস্ক : ধারাবাহিক দেখেন অথচ শ্রীময়ী চট্টরাজকে চেনেন না এমনটা হতেই পারে না। কৃষ্ণকলি ধারাবাহিকের অন্যতম ধূসর চরিত্র রাধারানী। যে পদে পদে অপেক্ষা করত কী ভাবে শ্যামাকে বিপদে ফেলা যায়। বেশ জনপ্রিয় ছিল এই ধারাবাহিক। কিন্তু যাঁরা ধারাবাহিকে দেখেননি তাঁরাও এতদিনে জেনে গিয়েছেন কে ইনি। আসলে ধারাবাহিকের থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন ২০২১ সালের একটি ঘটনায়।

 

আচমকাই এক ত্রিকোণ প্রেমের সম্পর্কে জড়িয়ে যায় তাঁর নাম। আর প্রেমিক মানুষটি হলেন স্বয়ং কাঞ্চন মল্লিক। যদিও কাঞ্চনের স্ত্রী পিঙ্কি এমনটাই দাবি করেছিলেন। কিন্তু শ্রীময়ী সেই সময় বলেছিলেন কাঞ্চন তাঁর দাদার মতো, তাঁর থেকে ২৭ বছরের বড়। অতএব প্রেমের সম্পর্কের প্রশ্নই ওঠে না। তবে মানতে রাজি ছিলেন না পিঙ্কি। নানা কথা কাটাকাটি ,টানাপোড়েন,জলঘোলা হওয়ার পর পরিস্থিতি এখন কিছুটা থিতিয়েছে। শ্রীময়ী এখন নিজের কাজে ব্যস্ত। অপরদিকে পিঙ্কি মন দিয়েছেন সংসারে।

 

তবে নতুন করে শিরোনামে উঠে এলেন কাঞ্চন এবং শ্রীময়ী। আজ কাঞ্চন মল্লিকের জন্মদিন। তাই নিজের ‘দাদা’কে শুভেচ্ছা জানাতে একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে লাল শাড়িতে কাঞ্চনের একেবারে কোল ঘেঁষে দাঁড়িয়েছেন শ্রীময়ী। সঙ্গে লিখেছেন,’ জন্মদিন শুভ হোক। আগামী দিনগুলো সুখে ও শান্তিতে কাটুক’। এই পোষ্ট কিন্তু নজর এড়ায়নি নেটিজেনদের। ছবি আসার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা শুরু করেছেন কমেন্ট। কেউ কেউ তো আবার সরাসরি প্রশ্নই করে বসেছেন ‘বিয়ে কবে করছেন’?তবে এসবে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী একেবারে।