BJP-TMC: বিজেপির কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, ‘মমতার পুলিশে’র বিরুদ্ধে অভিযোগ তুললেন শুভেন্দু

59
BJP-TMC: বিজেপির কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, 'মমতার পুলিশে'র বিরুদ্ধে অভিযোগ তুললেন শুভেন্দু

মহানগর ডেস্ক: বর্তমানে গোটা রাজ্য জুড়ে চলছে বিজেপির (BJP) ভোট পরবর্তী হিংসার প্রতিবাদ কর্মসূচি। সেখানেই আজ ভূপতিনগরে ছিল বিজেপির কর্মসূচি। সেই কর্মসূচি ঘিরে ছড়িয়ে পড়ে উত্তেজনা। পুলিশের বিরুদ্ধে ভূপতিনগরে বিজেপি কর্মীদের গাড়ি আটকানোর অভিযোগ ওঠে। শনিবার ভূপতি নগর থানা পর্যন্ত শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মিছিল ঘিরে উত্তেজনা আরও বেশি ছড়িয়ে পড়ে। পুলিশের ওপরে অভিযোগ তুলেছে বিজেপি।

পাল্টা তৃণমূল জানিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে স্লোগান দেওয়ার প্রতিবাদ জানিয়েছে সাধারন মানুষ। শুভেন্দু অধিকারীর প্রতিবাদ মিছিল ঘিরে উত্তেজনা ছড়িয়ে পড়ে ভূপতিনগর এলাকায়। ভূপতিনগর থানা ঘেরাও এর পর সেখানকার কর্মসূচি শেষ করে বেড়িয়ে যান বিরোধী দলনেতা। দু’পক্ষের মধ্যে হাতাহাতির কারণে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। শুভেন্দু অধিকারীর মিছিল শুরু হওয়ার আগেই গোটা এলাকা উত্তপ্ত হয়ে উঠেছিল। ঘটনাস্থলে পৌঁছে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিরোধী দলনেতা।

আরও পড়ুন: CBI-এর নজরে উপদেষ্টা কমিটি, চাওয়া হল স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসেব

তিনি জানিয়েছেন, ২ মে ২০২১ এর পর থেকেই ভূপতিনগর ভোট-পরবর্তী হিংসার শিকার হয়েছে। ভূপতিনগর এর বেশ কয়েকটি এলাকায় ভোট পরবর্তী হিংসার ছবি ক্রমশ ফুটে উঠেছে। আজ যে ঘটনাটি ঘটেছে তার জন্য একমাত্র দায়ী মমতার পুলিশ। পাশাপাশি তিনি জানিয়েছেন, আজকের কর্মসূচি থানা পর্যন্ত। অর্থাৎ ভূপতিনগর থেকে থানা পর্যন্ত। সেখানে কর্মসূচি শেষ করে চলে যান বিরোধী দলনেতা। কিন্তু তার ঘটনাস্থলে আসার আগেই উত্তপ্ত হয়ে উঠেছিল পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর।

সংঘর্ষ বেধে ছিল তৃণমূল ও বিজেপির মধ্যে । পাশাপাশি তৃণমূলকে লক্ষ্য করে বিজেপি কর্মী সমর্থকদের বলতে শোনা যায় জয় শ্রীরাম ধ্বনি। আর তাতেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা পরিস্থিতি।