ক্যাপ্টেন বিক্রম বত্রার জীবনী বড়পর্দায়! সামনে এল ‘শেরশাহ’-এর ফার্স্ট লুক

68
kolkata bengali news

Highlights

  • কার্গিল নায়ক ক্যাপটেন বিক্রম বত্রার জীবনী এবার বড়পর্দায়
  • মুখ্য চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে
  •  ‘শেরশাহ’-র ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন করণ জোহর

 

মহানগর ওয়েবডেস্ক: ‘উরি: দ্য সার্জিকেল স্ট্রাইক’-এর পর আবারও দেশভক্তির ছবি দেখা যাবে বলিউডে। বৃহস্পতিবার সকালেই ধর্মা প্রোডাকশনের কর্ণধার নতুন ছবির ঘোষণা করলেন। ‘শেরশাহ’-র ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন করণ জোহর। মুখ্য চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে।কার্গিল নায়ক ক্যাপটেন বিক্রম বত্রার জীবনীকে বড়পর্দায় তুলে ধরছেন নির্মাতারা। প্রধান চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থকে। জানা যায়, যুদ্ধ ভূমিতে বিক্রমের নাম ছিল এটি।

ছবির ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করণ লিখেছেন, ‘কার্গিল যোদ্ধার বীরত্বের কাছে আমরা মাথা নত করছি। তাঁর উদ্দেশে আমাদের শ্রদ্ধা। মুক্তি পাবে ৩ জুলাই।’ পোস্টারে দেখা যাচ্ছে সেই সময়কার পটভূমি।পরিচালনা করেছেন বিষ্ণু বর্ধন। সিদ্ধার্থের বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবাণীকে। কার্গিল যুদ্ধে মৃত্যু হয় বিক্রম বত্রার। তাঁকে সম্মান জানাতে পরিবারের হাতে তুলে দেওয়া হয় পরম বীর চক্র।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে কথা বলেছেন অভিনেতা। সিদ্ধার্থ লেখেন, ‘বড়পর্দায় তাঁর সাহসীকতা এবং ত্যাগকে তুলে ধরা হবে। এর থেকে ভাল আর কিছু হতে পারে না। বিক্রম বত্রার জার্নি দেখানো হবে শেরশাহ-তে। ৩ জুলাই মুক্তি পাবে।’

শেষ সিদ্ধার্থকে দেখা গিয়েছিল ‘মারজাভা’-তে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যায় রীতেশ দেশমুখ এবং তারা সুতারিয়াকে। বক্স অফিসে ভালই ব্যবসা করেছে এই ছবিটি।