Sidhu Moose Wala : চলে গিয়েও আছেন সিধু,আজ সন্ধ্যায় মুক্তি পাবে তাঁর শেষ গান

67
Sidhu Moose Wala : চলে গিয়েও আছেন সিধু,আজ সন্ধ্যায় মুক্তি পাবে তাঁর শেষ গান
চলে গিয়েছেন সিধু

মহানগর ডেস্ক : পঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার(Sidhu Moose Wala) মৃত্যুর পর আজ তাঁর গানের দলের পক্ষ থেকে প্রকাশ করা হবে তাঁর গাওয়া শেষ গান। এমনকি তাঁর যে গানগুলো এখনও মুক্তির অপেক্ষায় আটকে রয়েছে সেগুলিও প্রকাশ করার ভাবনা তাঁর পরিবার এবং দলের লোকেদের। সূত্রের খবর অনুযায়ী সিধুর বাবা ফোন করে জানিয়েছেন এই ইচ্ছা তাঁর সহকর্মীদের।

আরও পড়ুন, হাইকোর্টে হাজিরা দিচ্ছেন না SSC’র চেয়ারম্যান

আজ প্রায় এক মাস হতে চলল না ফেরার দেশে পাড়ি দিয়েছেন সিধু মুসওয়ালা(Sidhu Moose Wala)। তাই তাঁর শেষ করে যাওয়া কাজগুলি এখন আস্তে আস্তে প্রকাশের ভাবনা চিন্তা করেছেন তাঁর দলের লোকেরা। কাজের মধ্যে দিয়ে আরও একবার অনুরাগীদের কাছে পৌঁছে দিতে চান প্রয়াত শিল্পীকে। গানের টাইটেল ‘SYL’ আজ সন্ধে ছটায় মুক্তি পাবে সিধুর নিজস্ব ইউটিউব চ্যানেলে।

 

সিধুর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই সেই বার্তা পৌঁছে দেওয়া হয়েছে অনুরাগীদের উদ্দেশ্যে। একটি পোস্টার প্রকাশ করে লেখা হয়েছে,’ সন্ধে ছটায় মুক্তি পাবে শুধুমাত্র সিধু মুসওয়ালা অফিশিয়াল ইউটিউব চ্যানেলে’। এই গানের কথা ,সুর দেওয়া এবং গাওয়া সবটাই একা হাতে সামলেছিলেন সিধু। সোশ্যাল মিডিয়ায় পোস্ট আসার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের সমে মুহূর্তে ভাইরাল হয়েছে সেটি। আরো একবার স্মৃতির সাগরে ডুব দিলেন সিধু ভক্তরা। লিখলেন প্রিয় গায়ক এর উদ্দেশ্যে নানা বার্তাও। জানিয়ে দিলেন তার কেবল শারীরিক মৃত্যু হয়েছে গানের মাধ্যমে তিনি রয়ে যাবে আজীবন।

Sidhu Moose Wala