তাহলে কি দল ছাড়ছেন অভিমানী হিরণ? অবশেষে মুখ খুললেন অভিনেতা – বিধায়ক

66

মহানগর ডেস্ক: বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফট করেছেন অভিনেতা তথা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। তারপরই শুরু হয়েছে জল্পনা। সম্ভাবনা দেখা দিচ্ছে পদ্ম শিবির ত্যাগ করতে পারেন অভিনেতা। সঙ্গে প্রশ্ন উঠছে আবার কি ফিরছেন তিনি ঘাসফুল শিবিরে? সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এ বিষয়ে মুখ খুললেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

অভিনেতা বিধায়ক হলেও প্রয়োজনে মানুষের পাশে পাওয়া যায় হিরণকে। তবে দিলীপ ঘোষের সঙ্গে তাঁর একটা মনোমালিন্য রয়েছে। কেননা একই মঞ্চে কখনো দিলীপ বাবু এবং হিরণকে একসঙ্গে দেখা যায়নি। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, নানা প্রয়োজনে অনেক সময় কলকাতায় আসতে হয় তাঁকে। আর ঠিক সেই সময়ই খড়গপুরে দলীয় বৈঠকের আয়োজন করেন দিলীপ ঘোষ। এ বিষয় বারবার তিনি জেলা বিজেপিকে জানালেও কোনও সুরাহা মেলেনি। অভিনেতার দাবি, কলকাতায় থাকাকালীন খড়গপুরের বৈঠকে অংশ নিতে পারেন না তিনি। কিন্তু পরেও অভিনেতার অভিযোগে কানে না বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি।

গ্রুপ থেকে বেরিয়ে পড়ার কারণ তাঁকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, সাংগঠনিক কাজে কোনওভাবেই তাঁকে ডাকা হয় না। যার ফলে খানিকটা খুব জমেছে বিধায়কের মনে তাই তিনি স্পষ্টতই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বঙ্গ বিজেপির সঙ্গে কোনও সম্পর্ক রাখবেন না তিনি।

তাহলে এই সূত্র ধরেই কি দল থেকে বের হচ্ছেন এই অভিনেতা বিধায়ক? এই প্রশ্নের উত্তরে হিরণ বলেন, তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন, দল নয়। তাছাড়া বঙ্গ বিজেপি নেতাদের সঙ্গে মনোমালিন্য হলেও কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কিন্তু তার সম্পর্ক সুমধুরই রয়েছে। তাছাড়া দল পরিবর্তন করলে সেটা সময়ের সঙ্গে সঙ্গে তিনি জানাবেন বলেও দাবি করেছেন।