২৪ বছরের সম্পর্কের ইতি! ঘর ভাঙলো সলমানের ভাই সোহেলের, উঠল রোহিত শর্মার নাম

94

মহানগর ডেস্ক : দীর্ঘ ২৪ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন সোহেল খান এবং তাঁর স্ত্রী। মুম্বাইয়ের পারিবারিক আদালতে উভয়ই বিবাহ বিচ্ছেদের মামলা রুজু করেছেন। যে খবরে বলিউড আপাতত সরগরম। তবে এই শোরগোলের মাঝে আচমকাই উঠে এল ক্রিকেটার রোহিত শর্মার নাম। কিন্তু কেন? ঠিক সম্পর্ক সোহেলের স্ত্রীর সঙ্গে রোহিতের?

 

যদিও বসে নেই কেউই। উত্তর ইতিমধ্যে খোঁজা শুরু হয়ে গিয়েছে।আর হবে নাই বা কেন! ১৯৯৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। রয়েছে দুটি সন্তান। যদিও বেশ কয়েকবছর আগে তাঁদের বিচ্ছেদের জল্পনা নিয়ে বিতর্ক উঠেছিল। অবশেষে সেই জল্পনা সামনে এল। তবে নেটিজেনরা অনেকেই বুঝতে পারছে না সোহেলের স্ত্রী সীমা সচদেবের সঙ্গে ক্রিকেটার রোহিত শর্মার সম্পর্কটা ঠিক কি রকম!

 

খোলসা করে বলা যাক তাহলে। সীমা হলেন বান্টি সচদেবের বোন। তারকামহলে বান্টি বেশ পরিচিত। তাঁর কর্নার স্টোন স্পোর্টস এন্ড এন্টারটেইনমেন্ট নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা রয়েছে। যার সঙ্গে বিরাট কোহলি ,কে এল রাহুল ,ঋষভ পান্থ ওতপ্রোতভাবে যুক্ত। এছাড়া তাঁর সংস্থা বিভিন্ন তারকাদের পরামর্শদাতা হিসেবে কাজ করে থাকে। নিশ্চয়ই ভাবছেন খেলার কারণেই সম্পর্ক রোহিতের সঙ্গে! সেক্ষেত্রে বলে রাখি সীমা এবং বান্টি দুজনের তুতো বোন ঋতিকা সচদেব। যিনি ভারতের হিটম্যানের স্ত্রী। এবার বুঝলেন সম্পর্কটা? আসলে সীমা হলেন রোহিতের শ্যালিকা। যে কারণে নাম উঠে এসেছে রোহিতের।