Sonagachi Murder Case: উদ্দাম যৌনতা, তারপর টাকা-পয়সা নিয়ে বিবাদের জেরে খুন! যৌনকর্মী হত্যাকাণ্ডে গ্রেফতার ২

64

মহানগর ডেস্ক: গত ২৩ জুলাই বড়তলা থানা এলাকার ৯৯ নম্বর ডিসি মিত্র লেনের একটি ঘর থেকে যৌনকর্মীর মৃতদেহ উদ্ধার হয় (Sonagachi Murder Case)। ঘটনা তদন্ত নেমে পুলিশ উত্তরপ্রদেশের রায়বেরেলি থেকে ২ যুবককে গ্রেফতার করে। অভিযুক্তদের নাম সুরজ সিং ও মণীশ সিং। আজ শনিবার ধৃতদের আদালতে তোলা হবে।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে তৈরি নিম্নচাপ, দক্ষিণবঙ্গ জুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস

যৌনকর্মী খুনের ঘটনার তদন্ত নেমে পুলিশকর্মী জানতে পারেন, গত ২৩ জুলাই ধৃত ২ যুবককে যৌনকর্মী নিজের বাড়িতে মদ্যপানের জন্য ডাকে। তাঁরা প্রথমে যেতে অস্বীকার করলেও, পরে ওই যৌনকর্মীর বাড়ির কাছাকাছি কোন একটি জায়গায় মদ্যপান করে, তাঁরা গিয়ে পৌঁছে ওই যৌনকর্মীর বাড়িতে। সেখানে দেদার যৌনতার পর, টাকা পয়সা নিয়ে ওই যুবকদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় যৌনকর্মীর। মণীশ নামক যুবকটির বুক পকেটে ছুরি থাকায় সে ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে কোপ মারে যৌনকর্মীর। পেটে আঘাত লাগা অবস্থায় যৌনকর্মী চিৎকার করলে, ওই দুই যুবক ভয় পেয়ে তাঁকে খুন করতে উদ্যত হয়।

এরপরই ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ মারতে শুরু করে ওই যুবক। আর তখনই মৃত্যু হয় যৌনকর্মীটির। যৌনকর্মীর ঘরে থাকা টাকা – পয়সা জিনিসপত্র লুট করে পলাতক হয় তাঁরা। সেদিন রাতেরই ট্রেন ধরে ওই দুই যুবক পাড়ি দেয় উত্তরপ্রদেশে। সমস্ত ঘটনাই পুলিশ জানতে পারে এলাকার সিসিটিভি ফুটেজ দেখে।

পুলিশ সূত্রে খবর, এই দুই যুবক কলকাতার বাসিন্দা নয়। তাঁরা ২৩ জুলাই হাওড়া স্টেশনে নেমে সরাসরি সোনাগাছির উদ্দেশ্যে রওনা দেয় তাঁরা। উত্তরপ্রদেশ থেকে কলকাতায় পাড়ি দেওয়ার উদ্দেশ্য কি ছিল এই দুই যুবকের শুধুই যৌনতা নাকি ছিল অন্য কোন উদ্দেশ্য? এই খুনের ঘটনার তদন্ত এগোতে, পুলিশ এদিন আদালতে এই দুই যুবককে নিজেদের হেফাজতে নেওয়ার দাবি জানাবে বলে খবর।