Home Entertainment Sonali Phogat’s Last Rites: হরিয়ানায় শেষকৃত্য সম্পন্ন হল সোনালি ফোগাটের

Sonali Phogat’s Last Rites: হরিয়ানায় শেষকৃত্য সম্পন্ন হল সোনালি ফোগাটের

by Anamika Nandi

মহানগর ডেস্ক: শুক্রবার শেষকৃত্য সম্পন্ন হয়েছে হরিয়ানার বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাটের (Sonali Phogat)। এদিন মেয়ে যশোধরার কাঁধে দেখা গিয়েছে মায়ের মৃতদেহ। চোখের জলে মাকে বিদায় জানিয়েছে মেয়ে। প্রকাশ্যে এসেছে সেই ছবি। যা দেখে চোখে জল ধরে রাখতে পারেননি অনেকেই।

এদিন অভিনেত্রীর শেষ যাত্রায় পৌঁছেছিলেন বহু মানুষ। হরিয়ানার হিসারে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। মঙ্গলবার সকালে বিজেপির তারকা নেত্রীর মৃত্যুর খবর সামনে আসে। যারপর হইচই পরে যায় চারিদিকে। তাঁর পরিবার জানিয়েছে, খুন হয়েছেন অভিনেত্রী। পরিকল্পনা করে তাঁকে মারা হয়েছে বলে, গোয়া পুলিশের কাছে জানান ভাই রিঙ্কু ঢাকা। বুধবার গোয়ার আঞ্জুনা থানায় সোনালির দুই সহযোগীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন রিঙ্কু।

অন্যদিকে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, সোনালি ফোগাটের দেহে একাধিক ক্ষত রয়েছে। নেত্রীর ভাইয়ের অভিযোগ, ধর্ষণের পর খুন করা হয়েছে তাঁকে। পাশাপাশি তিনি বলেছেন, বিজেপির নেতৃত্বরা তাঁদের সাহায্যের জন্য এগিয়ে আসেননি। যা নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। গোয়া পুলিশ সাংবাদিক বৈঠকে জানিয়েছে, মৃত্যুর আগের রাতে পার্টি করেছিলেন সোনালি। সঙ্গে ছিলেন তাঁরই ২ সহকর্মী। সেখানে একজন সহকর্মী তাঁর পানীয়তে মাদক মিশিয়ে দেন। জেরায় এই কথা মেনে নিয়েছেন অভিযুক্ত।

হোটেলের সিসিটিভি ফুটেজেও তাঁদের এই কুকীর্তি ধরা পড়েছে। এমনিতেই পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন ছিলেন বিজেপির এই তারকা নেত্রী। সেদিক থেকে হার্ট অ্যাটাকে কখনোই তাঁর মৃত্যু হতে পারে না। যার পরেই আরও গভীরে গিয়ে তদন্ত করেছে গোয়া পুলিশ। এদিন মেয়ের কাঁধে চেপে ইহলোক ছেড়ে পরলোক গমন করলেন মা সোনালি ফোগাট।

You may also like