Home Entertainment Sonam Kapoor : আনন্দের সঙ্গে ‘অন্যরকম’ কারবা চৌথ পালন করলেন সোনাম

Sonam Kapoor : আনন্দের সঙ্গে ‘অন্যরকম’ কারবা চৌথ পালন করলেন সোনাম

by Oindrila Chakraborty
Sonam Kapoor : আনন্দের সঙ্গে 'অন্যরকম' কারবা চৌথ পালন করলেন সোনাম

মহানগর ডেস্ক : এই মুহূর্তে সোনাম এবং আনন্দ ব্যস্ত তাদের প্রথম সন্তানকে নতুন কিছু শেখানোর জন্য। তার মাঝেই করবা চৌথ পালন করলেন সোনাম। নিজের বাড়িতে বাহ সুনিতা কাপুরের আয়োজন করা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আহুজা দম্পতি। তবে বাকিদের থেকে সোনাম কিছুটা অন্যরকম কারবা চৌথ পালন করলেন।

বাকিদের মতো উপোস করে নয়, বরং তার স্বামী যা বিশ্বাস করেন সেই ভাবেই কারবা চৌথ পালন করলেন অনিল কন্যা। তার স্বামী আনন্দ মনে করেন উপসের মাধ্যমেই কেবল মঙ্গল কামনা করা যায় এমনটা ভুল ধারণা। যদি সত্যিই কেউ নিজের অঙ্গুল চায় তাহলে মন থেকে চাইলেই হয়। তাই স্বামীর জন্য উপোস করে না সোনাম। তবে পরিবারের সঙ্গে এই দিনটা হইহই করে পালন করেন দুজনে।

অবশ্য সোনামের কারবা চৌথ লুক নজর কেড়েছে নেটিজেনদের। গোলাপী শাড়িতে ‘নতুন মা’ যেন অনন্যা। গত ২০ আগস্ট মুম্বাইতে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনাম। তার ঠিক এক মাস পর ছেলের নামকরণের অনুষ্ঠান আয়োজন করে পরিবার। জমকালো নাম নয়, বরং বাবা অনিলের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখেন বায়ু।

আপাতত পর্দা থেকে বেশকিছু বছরের বিরতি নিয়েছেন তিনি। শেষবার তাকে পর্দায় দেখা গিয়েছিল ২০১৯ সালে জোয়া ফ্যাক্টর ছবিতে। যেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন দুলকির সালমান।

You may also like