Sonam Kapoor : ‘প্রেগনেন্সি সবসময় সুখকর নয়’, হঠাৎ এমন কেন বললেন সোনাম কাপুর

59
Sonam Kapoor : 'প্রেগনেন্সি সবসময় সুখকর নয়', হঠাৎ এমন কেন বললেন সোনাম কাপুর

মহানগর ডেস্ক : প্রেগনেন্সির একেবারে শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী(Sonam Kapoor)। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। ঠিক এই মুহূর্তে সোশ্যাল মাধ্যমে শেয়ার করলেন প্রেগনেন্সি জার্নি সবার সমান হয় না। বুঝিয়ে দিলেন এই মুহুর্তে ঠিক কোন কোন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে।

সম্প্রতি সোনাম(Sonam Kapoor) নিজের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মাধ্যমে। সেখানে বালিশের উপর পা উচু করে রেখে দেওয়া হয়েছে। কারণ তার পা অস্বাভাবিক ভাবে ফুলে ঢোল। সেই সঙ্গে তিনি লিখেছেন,’ প্রেগনেন্সি মোটেও সবসময় সুখের নয়’।

Sonam Kapoor :  'প্রেগনেন্সি সবসময় সুখকর নয়', হঠাৎ এমন কেন বললেন সোনাম কাপুর

চলতি বছরের মার্চ মাসে প্রথম মা হবার কথা প্রকাশ্যে এলেন ছিলেন তিনি। তারপর থেকে প্রত্যেকটা মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। এমনকি স্বামী আনন্দ আহুজা প্রত্যেকটি তে পাশে ছিল সোনামের। যা বার বার সোনাম তুলে ধরেছেন সোশ্যাল মাধ্যমে। লিখেছেন,’ বর, তুমি সত্যিই বড় দয়ালু। জীবনের নিশ্চয়ই এমন কিছু করেছি যে কারণে তোমার মতন বর পেয়েছি। কেউ নয় তোমার মত, কেউ হবেও না’।

তবে কেবল সোনাম একা নন। মা হওয়ার দৌড়ে এখন রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। এছাড়া জল্পনা শুরু হয়েছে বিপাশা বসু নাকি মা হতে চলেছেন। দিন কয়েক আগে গুঞ্জন উঠেছিল ক্যাটরিনা কাইফের মা হওয়া নিয়ে। যদিও তিনি এখন কোন কিছুতে মুখ খোলেননি।

Sonam Kapoor