Sourav Ganguly : করোনার কবলে মহারাজ, চিকিৎসাধীন দক্ষিণ কলকাতার হাসপাতালে

11
করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়

মহানগর ডেস্ক : করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আপাতত চিকিৎসাধীন তিনি। সোমবার সকালে প্রাথমিক রিপোর্টে পজেটিভ আসে সৌরভের রিপোর্ট। এরপর দ্বিতীয় পরীক্ষা করানো হলে সেখানেও পজিটিভ আসে বলে সূত্রের খবর। সৌরভ অসুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে করোনা পরীক্ষা করানো হয় তাঁর স্ত্রী এবং কন্যাকেও। যদিও তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল সূত্রে খবর সৌরভের ভাইরাল লোড ১৯.৫।

সোমবার রাত থেকেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। কিন্তু সেখানে একটি বোর্ডের মাধ্যমে ঠিক কর করা হয় হাসপাতালে নাহলে বাড়িতে এনে নিভৃত বাসে রাখা হবে তাঁকে। যদিও চিকিৎসকরা এখনও আলোচনায় ব্যস্ত। তবে সৌরভ চান তাঁর চিকিৎসা বাড়িতেই হোক।

সোমবার সকাল থেকে কিছুটা অসুস্থ বোধ করছিলেন তিনি। করা হয়েছিল টেলিভিশন’ ছবির শুটিং। যদিও কয়েকটি বিজ্ঞাপনের শুটিং করেছেন সৌরভ। কিন্তু কোথায় কী ভাবে তিনি আক্রান্ত হয়েছেন এই কথা এখনও স্পষ্ট নয়। বেশ কিছুদিন ধরে দেশ এবং বিদেশেও সফর করেছিলেন তিনি। সফর শেষে পৌঁছেছিলেন মুম্বাই সেই সূত্রে তিনি করোনায় আক্রান্ত হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। আপাতত হাসপাতাল সূত্রে খবর স্থিতিশীল রয়েছেন সৌরভ।

Sourav Ganguly