Sourav Ganguly : একই মঞ্চে নেতাজি,গান্ধিজি এবং সৌরভ গাঙ্গুলী, নজির গড়ল জি বাংলা

9
প্রথম এপিসোড থেকেই জমে ক্ষীর দাদাগিরি

মহানগর ডেস্ক : ধীরে ধীরে আলো জ্বলে উঠতেই দেখা গেল স্বমহিমায় দাঁড়িয়ে রয়েছেন নেতাজি সুভাষচন্দ্র বসু,মহাত্মা গান্ধী,রানী লক্ষ্মীবাঈ ,স্বামী বিবেকানন্দ,রাজা রামমোহন রায় ও মাদার টেরিজা। এই মহারথীদের মধ্যে আরও একজনকে পাওয়া গেল। ভারতীয় ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে সৌরভকে পাওয়া গেল একটু অন্য মুডে।সরাসরি প্রশ্ন ছুড়ে দিচ্ছেন মনীষীদের দিকে। কম যান না তারাও, উল্টে বেশ কিছু প্রশ্ন করছেন সৌরভকে। কথা হচ্ছে জি বাংলা দাদাগিরিকে নিয়ে।

আগামী ২রা অক্টোবর মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকী উপলক্ষে দাদাগীরির মঞ্চে হাজির হতে চলেছেন ওইসব মনীষীরা খুদে অবতারে। প্রথম সিজন থেকেই দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে এই রিয়েলিটি শো। এবছর সিজন ৯ প্রথম এপিসোড থেকেই জমে ক্ষীর দাদাগিরি ।তাই আগামী এপিসোড যে মজাদার হতে চলেছে তার আভাস ইতিমধ্যেই দর্শকরা পেয়ে গিয়েছেন প্রোমো দেখে। এর আগেও যতবারই খুদেরা দাদাগিরি করতে এসেছে ততোবারই বেশ মজা করে এপিসোডটি কাটিয়েছেন সৌরভ। নেতাজির বেশে খুদে প্রতিযোগীকে সৌরভ জিজ্ঞেস করেন,’নেতাজি কি বলেন’? সঙ্গে সঙ্গে সে উত্তর দেয় ‘দিল্লি চলো’। তবে ঘুরিয়ে সেই প্রতিযোগী দাদাকে প্রশ্ন করে তাঁর জামাকাপড় কে কিনে দেয়? স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় সৌরভ উত্তর দেন ,তার মা তার জামাকাপড় কিনে দেন। তবে বেশ কিছুক্ষণ খেলা চলার পর ক্লান্ত হয়ে মাটিতে বসে পড়ে খুদেরা। তখনই মজার ছলে দাদা বলে ওঠেন,’দাদাগিরি এমন এক শো,যা গান্ধীজী এবং নেতাজির মত সবাইকে বসিয়ে দেয়’।

এছাড়াও অপর একটি ছোট্ট প্রোমো প্রকাশ পেয়েছে ঝাঁসির রানীর। সেখানে সে বলছে ‘মিঠাই’কে তার খুব পছন্দ। মিঠাই ও নাকি তার মতোই পাকা। অন্য আরেক প্রতিযোগীকে দাদা জিজ্ঞেস করেন,’কবে বিয়ে করবি?’ উত্তরে সে জানায়,’দাদার মত লম্বা হওয়ার পরই সে বিয়ে করবে’। এপিসোডের দুটি প্রোমোতেই যথেষ্ট বোঝা যাচ্ছে কী প্রচন্ড মজা হতে চলেছে ২রা অক্টোবরের এপিসোডটি।

Sourav Ganguly