Sovan-Baishakhi: অনেকের ধারণা ভুল প্রমাণিত করে আমার সিঁথিতে সিঁদুর পরিয়ে স্বীকৃতি দিল শোভন: বৈশাখী

21
Sovan-Baishakhi
উমার বিদায় বেলায় শোভন- বৈশাখী এতদিনের সম্পর্কের একটা পরিণতি পেল।

মহানগর ডেস্ক: উমার বিদায় বেলায় শোভন- বৈশাখী এতদিনের সম্পর্কের একটা পরিণতি পেল। বিজয় দশমীর (Vijaya Dashami) দিন মা দুর্গাকে সাক্ষী রেখে দীর্ঘদিনের ‘বান্ধবী’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baisakhi Banerjee) সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। এর ফলে এতদিনের সমস্ত জল্পনার অবসান হল।

এদিন বিরাটিতে একটি পারিবারিক দুর্গাপুজোর বিজয়ার অনুষ্ঠানে সামিল হয়েছিলেন তাঁরা। অন্যান্য দিনের মতো এদিনও বেশ খোশমেজাজে দেখা যায় এই জুটিকে। শোভনবাবুর পরনে ছিল নীল পাঞ্জাবি, বৈশাখীর পরনে ছিল নীল শাড়ি, ফুলের মালায় খোঁপা বাঁধা। তাঁর সাজগোজে ছিল সাবেকিয়ানার ছায়া।

মাকে বরণের পর দু’জনকে সিঁদুর খেলায় মেতে উঠতে দেখা যায়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বৈশাখীর মেয়েও। সকলের উপস্থিতিতে বৈশাখীর সিঁদুর পরিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। বৈশাখী ফেসবুকে সেই ছবি পোস্ট করে সবাইকে বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন।

এতদিনের সম্পর্কের স্বীকৃতি প্রসঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘অনেকে আমাদের নিয়ে অনেক কথা বলেছেন। অনেকেই হয়তো ভেবেছিলেন শোভন চট্টোপাধ্যায় আমাদের এই সম্পর্ককে স্বীকৃতি দেবেন না। কিন্তু তাঁদের ধারণাকে ভুল প্রমাণিত করে আমার সিঁথিতে সিঁদুর পরিয়ে স্বীকৃতি দিলেন তিনি।’

বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘দুর্গাপুজো আমার কাছে খুবই প্রিয়। বিশেষ করে দুটো দিন – অষ্টমী এবং বিজয়া। এবারের বিজয়া দশমী আমরা স্মরণীয়।’

Sovan Chatterjee puts sindoor on Baisakhi Banerjee’s forehead

Also Read:

Sovan-Baishakhi: সমস্ত জল্পনার অবসান, বিজয়া দশমীতে বৈশাখীর সিথিতে সিঁদুর পরিয়ে দিলেন শোভন

Madhya Pradesh: প্রধানমন্ত্রীকে চিঠি লিখে আত্মঘাতী কিশোর

Bagdah: ‘সবাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন,’ ঘাসফুল শিবিরে যোগ দিয়ে বললেন বাগদার বিজেপি নেত্রী

Covaxin: শিশু-কিশোরদের জন্য কোভাক্সিন ব্যবহারের ছাড়পত্র দিল বিশেষজ্ঞ কমিটি

Rameswar Teli: ‘ফ্রিতে টিকা দিতে হচ্ছে বলেই পেট্রোল-ডিজেলে ভ্যাট বাড়ানো হয়েছে’, মন্ত্রীর যুক্তিতে অস্বস্তিতে বিজেপি