মাওবাদী থেকে স্পেশাল হোমগার্ড, ঘর থেকে উদ্ধার রক্তাক্ত দুই দেহ

10

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: বেলগুমা পুলিশ লাইনে ভেতরে কোয়ার্টার থেকে এক শিশু ও শিশুটির বাবার মৃতদেহ উদ্ধার করা হয়। জানা গিয়েছে, পেশায় ওই ব্যক্তি মাওবাদী কোটায় চাকরি পাওয়া স্পেশাল হোমগার্ড ছিলেন। তাঁদের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে গোটা এলাকায়। সোমবার সকালে পুরুলিয়া শহরের বেলগুমা পুলিশ লাইনে ভেতর থেকে স্পেশাল হোমগার্ডের ৮ নম্বর কোয়ার্টার থেকে দুটি রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে খবর, মৃত ওই স্পেশাল হোমগার্ড কর্মীর নাম হেমন্ত হেমব্রম এবং তাঁর শিশুর।

ওই ব্যক্তির বাড়ি পুরুলিয়ার আড়ষায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। এই ঘটনার পরই পুলিশের লাইনের ভেতরে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়।জানা গিয়েছে, প্রাক্তন মাওবাদী ছিলেন হেমন্ত হেমব্রম। পরে রাজ্য সরকারের প্যাকেজ পাওয়ার আশায় জেলা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন তিনি। এরপরই তিনি স্পেশাল হোমগার্ডের চাকরি পান।

স্ত্রী ও শিশু সহ থাকতেন বেলগুমা পুলিশ লাইনের স্পেশাল হোমগার্ডের ৮ নম্বর কোয়ার্টারে। সকালে রুমের বিছানা থেকে শিশু ও তাঁর বাবা অর্থাৎ স্পেশাল হোমগার্ডের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বেলগুমা পুলিশ লাইনে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।