Home Sports News ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে ‘মেক মাই ট্রিপ’-এর বিতর্কিত বিজ্ঞাপন, তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে ‘মেক মাই ট্রিপ’-এর বিতর্কিত বিজ্ঞাপন, তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: মেক মাই ট্রিপ, একটি জনপ্রিয় ভ্রমণ ওয়েবসাইট। তবে সম্প্রতি এই ওয়েবসাইটের একটি বিজ্ঞাপন ইন্টারনেটে আলোড়ন ফেলে দিয়েছে, অনেকেই বিষয়টি নিয়ে চটেছেন। অসংবেদনশীল এবং বিরক্তিকর বলে মনে করেছে। আজ আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর অত্যন্ত প্রত্যাশিত ভারত বনাম পাকিস্তান ম্যাচ। আর এই ম্যাচ সম্পর্কিত বিজ্ঞাপনটির প্রচার রীতিমতো বিতর্কের জন্ম দিয়েছে।

বিজ্ঞাপনে, মেক মাই ট্রিপ পাকিস্তানি ক্রিকেট সমর্থকদের জন্য তাদের দলের হারের সংখ্যার উপর ভিত্তি করে একটি ডিসকাউন্ট অফার করেছে। তবে বিজ্ঞাপনটির পিছনের উদ্দেশ্য, আতিথেয়তা এবং বন্ধুত্বকে চিত্রিত করার চেষ্টা, আপাতদৃষ্টিতে এটি অনেকের চোখে পড়েছে। বিজ্ঞাপনটির বিষয়বস্তু পাকিস্তানি ভক্তদের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ম্যাচের জন্য ভারতে যাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছে, যার ট্যাগ, “অতিথি দেবো ভব”, যার অনুবাদ “অতিথি ঈশ্বর”। এই অর্থে যে তাদের দলের প্রত্যাশিত হারের পরে তাদের আরামের প্রয়োজন হতে পারে।

যাইহোক, বিজ্ঞাপনে ডিসকাউন্টের হার উল্লেখ করা হয়েছে পাকিস্তানের হারের সংখ্যার উপর নির্ভর করে। সুতরাং বিজ্ঞাপনের বার্তাটি বিদ্রুপ এবং খারাপ স্বাদের। এটি সোশ্যাল মিডিয়াতে নেতিবাচক প্রতিক্রিয়ার ঝড় তুলেছে, অনেকেরই একটি উচ্চ প্রত্যাশিত ক্রীড়া ইভেন্টের মধ্যে হাস্যরসের জন্য ব্র্যান্ডের প্রচেষ্টার সমালোচনা করছে। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে হাই-ভোল্টেজ ম্যাচ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved