Home Sports News ভারতে আসা পাকিস্তানি খেলোয়াড়কে হেনস্থা, চটলেন উদয়নিধি স্ট্যালিন

ভারতে আসা পাকিস্তানি খেলোয়াড়কে হেনস্থা, চটলেন উদয়নিধি স্ট্যালিন

by Mahanagar Desk
5 views

মহানগর ডেস্ক: ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচ চলাকালীন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ড্রেসিং রুমে পাকিস্তানের খেলোয়াড় মুহাম্মদ রিজওয়ান যখন হাঁটছিলেন তখন ভক্তদের ভিড়ে “জয় শ্রী রাম” স্লোগান দেওয়ার একটি ভিডিও প্রকাশ পায়। যেটি ভাইরাল হওয়ার পরেই ডিএমকে নেতা উদয়নিধি স্টালিন ভক্তদের আচরণকে অগ্রহণযোগ্য বলে অভিহিত করেন।

টুইটারে উদয়নিধি স্টালিন বলেছেন, “ভারত ক্রীড়াঙ্গন এবং আতিথেয়তার জন্য বিখ্যাত। তবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পাকিস্তানের খেলোয়াড়দের সঙ্গে যে আচরণ করা হয়েছে তা অগ্রহণযোগ্য। খেলাধুলাকে একীভূত করা উচিত। দেশগুলোর মধ্যে বলপ্রয়োগ, সত্যিকারের ভ্রাতৃত্ববোধ গড়ে তোলা উচিত। এটিকে ঘৃণা ছড়ানোর হাতিয়ার হিসেবে ব্যবহার করা নিন্দনীয়।” বেশ কয়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ক্রিকেট ভক্তদের দ্বারা একটি “অযৌক্তিক কৌশল” বলে অভিহিত করেছেন। প্যাডি নামে একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, “পাকিস্তান আগামী ১০ দিনের মধ্যে চেন্নাইয়ে ২ টি ম্যাচ খেলছে। যারা চেপাউকে যাচ্ছেন, তাদের প্রচুর পরিমাণে স্বাগত জানাতে ভুলবেন না। বাবর আজমকে আজ যে পাগলামি সহ্য করতে হয়েছে তার ক্ষতিপূরণ দিতে আমি আমার শহরকে বিশ্বাস করি।”

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও টসে বক্তৃতার সময় ভক্তদের দ্বারা উচ্ছ্বসিত হন। এদিকে ভারত পাকিস্তানকে সাত উইকেটে পরাজিত করার পর প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আজমকে তার স্বাক্ষরিত জার্সি উপহার দেন।এই বছরের শুরুর দিকে, ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি অনুরূপ পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন, যখন ভক্তরা অস্ট্রেলিয়া এবং ভারতের মধ্যে একটি টেস্ট ম্যাচ চলাকালীন “জয় শ্রী রাম” স্লোগান দিয়েছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved