Home Sports News IND vs AUS T20: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে জায়গা পেলেন এই খেলোয়াড়েরা, অধিনায়ক সূর্যকুমার

IND vs AUS T20: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে জায়গা পেলেন এই খেলোয়াড়েরা, অধিনায়ক সূর্যকুমার

by Ritika Chakraborty
7 views

স্পোর্টস ডেস্ক: স্বপ্নভঙ্গ হয়েছে ভারতের। বিশ্বকাপ অভিযান স্বপ্নভঙ্গ দিয়ে শেষ হয়েছে। এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি -২০ ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় দল। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের প্রথম ম্যাচ আগামী ২৩ নভেম্বর বিশাখাপত্তনমে খেলা হবে। সোমবার এই সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। এই সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করবেন সূর্যকুমার যাদব। যেখানে সহ-অধিনায়কের ভূমিকায় থাকবেন রুতুরাজ গায়কোয়াড়। এই সিরিজে রোহিত শর্মা, বিরাট কোহলির মতো খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে।

বিশাখাপত্তনম ছাড়াও এই সিরিজের বাকি ম্যাচগুলি তিরুবনন্তপুরম, গুয়াহাটি, নাগপুর এবং হায়দ্রাবাদে খেলা হবে। ভারতীয় সময় সন্ধ্যা ৭টা থেকে ভারত-অস্ট্রেলিয়া টি -৩০ সিরিজের ম্যাচ খেলা হবে।

প্রথম ম্যাচ- ২৩ নভেম্বর, বৃহস্পতিবার, রাজশেখর রেড্ডি ACA – VDCA ক্রিকেট স্টেডিয়াম, বিশাখাপত্তনম

দ্বিতীয় ম্যাচ- ২৬ নভেম্বর, রবিবার, গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়াম, তিরুবনন্তপুরম

তৃতীয় ম্যাচ- ২৮ নভেম্বর, মঙ্গলবার, বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়াম, গুয়াহাটি

চতুর্থ ম্যাচ- ০১ ডিসেম্বর, বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন গ্রাউন্ড, নাগপুর

পঞ্চম ম্যাচ- ০৩ ডিসেম্বর, রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম, হায়দ্রাবাদ।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি -২০ সিরিজের জন্য ভারতীয় দল- সূর্যকুমার যাদব (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড় (সহ-অধিনায়ক), ইশান কিষান, যশস্বী জয়সওয়াল, তিলক ভর্মা, রিঙ্কু সিং, জিতেশ শর্মা (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শিবম দুবে, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং, প্রসিদ্ধ কৃষ্ণা আবেশ খান এবং মুকেশ কুমার।

ভারতের বিপক্ষে টি -২০ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল-

ম্যাথু ওয়েড (অধিনায়ক), ম্যাথিউ শর্ট, টিম ডেভিড, স্টিভ স্মিথ, ট্র্যাভিস হেড, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, শন অ্যাবট, জশ ইঙ্গলিস, তনবীর সাংহা, নাথান এলিস, জেসন বেহ্রেনডর্ফ, স্পেন্সার জনসন এবং অ্যাডাম জাম্পা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved